Home Entertainment বিগ বসের ট্রফি উঠল মুনাওয়ার হাতে, কি কি উপহার পেল জেনে নিন 

বিগ বসের ট্রফি উঠল মুনাওয়ার হাতে, কি কি উপহার পেল জেনে নিন 

by Mahanagar Desk
20 views

মহানগর ডেস্কঃ  অবষেশে খেলায় টান টান উত্তেজনার পর বিগ বস-১৭ এর বিজয়ী ঘোষিত হলেন স্ট্যান্ড আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। ফিনালের শেস পর্যন্ত দারুন প্রতিদ্বন্দিতা চলে অভিষেক কুমার ও মুনাওয়ারের হাতে। তারপরেই সলমান খান মুনাওরের হাত তুলে তাঁকে বিজয়ী ঘোষনা করে। এই একি দিনে বিগ বসের বিজেতা মুনাওয়ারের জন্মদিন থাকায় আনন্দের বাঁধ ভাঙ্গে  তাঁর।

তবে বিগ বস সিসন ১৭এর বিজয়ী মুনাওয়ারের পুরস্কারের টাকার অঙ্ক ছিল বেশ লম্বা। নগদ ৫০ লক্ষ টাকা পুরস্কার জেতেন তিনি এবং এখানেই শেষ নয় একই সঙ্গে একটা নতুন হুন্ডাই ক্রেটা গাড়ি পান মুনাওয়ার। বিগ বসের শর্তানুযায়ী প্রথম থেকেই ঠান্ডা মাথায় গুটি এগিয়েছেন তিনি। সেই সঙ্গে রিয়েলিটি শো জেতার ধারা বজায় রাখলেন তিনি। এর আগেও কঙ্গনা রানাউত পরিচালিত ‘লক আপ’ শো তেও বিজয়ী হয়েছিলেন তিনি। যদিও দর্শকদের একাংশ ভেবেছিল এই শো তে বিজয়ীর স্থান অর্জন করবেন অঙ্কিতা, তবে শেষ মুর্হুর্তে খেলা পাল্টে গেল পুরটাই।

এদিন শো শেষে সলমানের সামনেই তাঁর চোখে জল আসতে দেখা যায়। চোখে জল নিয়ে আর মনে একরাশ আনন্দ নিয়েই এদিন ১০৫ দিনের বিগ বস ১৭ এর সফর সেশ করে ঘরে ফিরলেন মুনাওয়ার ফারুকি। এই বিগ বস নিয়ে সোশ্যাল মিডিয়াতে চর্চার শেষ নেই।  কে জয়ী হবেন এই নিয়ে চর্চার এস ছিল না। ছিল টানটান উত্তেজনা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved