Home Entertainment আলিয়া প্রথম নন! সাতপাক ঘোরবার আগেই মা হয়েছেন এই বলি নায়িকারা

আলিয়া প্রথম নন! সাতপাক ঘোরবার আগেই মা হয়েছেন এই বলি নায়িকারা

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা অভিনেত্রীদের তালিকা!

by Sushama
44 views

মহানগর ডেস্কঃ বিয়ের আগে মা হয়েছেন। বলিউডে এই ঘটনা নতুন কিছু নয়। আর এই তালিকায় যিনি সবথেকে প্রথমে আছেন,বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। কন্যাসন্তানের জন্ম দেন মহেশ ভাট-কন্যা। বাবা হন রণবীর কাপুর। বিয়ের মাত্র সাত মাসের মাথায় মা-বাবা হন আলিয়া-রণবীর।

একঝলকে দেখে নিন সেই তালিকা

নীনা গুপ্তা

বয়স ৬০ পেরোলেও এখনো বিয়ে করেননি নীনা গুপ্তা। তাই বলে মাতৃত্ব থেকে পিছিয়ে যাননি। জন্ম দিয়েছেন মেয়ে মাসাবাকে। একা হাতে মানুষও করেছেন। ওয়েস্ট ইণ্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে সম্পর্ক ছিল নীনার। মাসাবার বাবা ভিভ। যদিও মেয়েকে নিজের পরিচয়েই মানুষ করেছেন নীনা। প্রকাশ্যে সে কথা স্বীকার করতেও কখনো পিছপা হননি।

সারিকা

অন্যদিকে, কম সাহসী নন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সারিকাও। একই ইণ্ডাস্ট্রির কিংবদন্তি তারকা কমল হাসানের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। বিয়ের আগেই সারিকা জন্ম দেন প্রথম সন্তান শ্রুতি হাসানকে। যিনি বর্তমানে দক্ষিণ ইণ্ডাস্ট্রির বড় তারকা। শ্রুতির জন্মের দুই বছর পর বিয়ে করেন কমল আর সারিকা।

নাতাশা স্টানকোভিক

বর্তমানে ক্রিকেটার হার্দিক পাণ্ডের ঘরণী নাতাশা।এই নাতাশা স্টানকোভিক বিয়ের আগে সন্তানধারণ করেন। সন্তানের জন্মের আগে করেন বিয়ে। ২০২০ সালের ১ জানুয়ারি বাগদানের ঘোষণা দেন হার্দিক আর নাতাশা। এরপর জুলাই মাসে ছেলে অগস্ত্যের জন্ম হয়।

কঙ্গনা সেনশর্মা

বিয়ের আগেই মাতৃত্বের পথে হেঁটেছিলেন কঙ্গনা সেনশর্মাও। ২০০৭ সাল থেকে সহ-অভিনেতা রণবীর শোরের সঙ্গে সম্পর্কে ছিলেন। ২০১০ সালের সেপ্টেম্বরে বেশ চুপচাপই বিয়েটা সেরে নেন কঙ্কনা আর রণবীর। ২০১১ সালের মার্চে ছেলে হারুনের জন্ম দেন কঙ্কনা।

দিয়া মির্জা

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে শিল্পপতি বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া মির্জা। সাদাসিধেভাবেই সেরেছিলেন বিয়ে। মাস দেড়েক পরেই সমাজমাধ্যমে অন্তঃসত্ত্বা অবস্থার ছবি পোস্ট করেন দিয়া। জানান, মা হতে চলেছেন তিনি। পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী।

আলিয়া ভাট

বিয়ের মাত্র সাত মাসের মাথায় মা-বাবা হন আলিয়া-রণবীর। সেকারণেই রণবীরকে নিয়ে তড়িঘড়ি বিয়ের পিঁড়িতে বসেন আলিয়া। তবে এই নায়িকা একা নন এবং প্রথমও নন। এর আগে বলিউডের অনেক অভিনেত্রীই সন্তানধারণের পর বিয়ে করেছেন। তালিকাটা নেহাত ছোট নয়।

নেহা ধুপিয়া

২০১৮ সালের মে মাসে বেশ ছিমছামভাবেই বিয়েটা সেরে ফেলেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। সাক্ষী ছিলেন শুধুই পরিবার এবং বন্ধুরা। বিয়ের মাত্র এক মাসের মাথায় সামাজিক মাধ্যমে মা হওয়ার খবর ঘোষণা করেন নেহা। পরে জানা যায়, বিয়ের সময় তিন মাসের সন্তানসম্ভবা ছিলেন অভিনেত্রী নেহা। সেই সময় পেরিয়ে একটি মেয়ের পর একটি ছেলের জন্মও দিয়েছেন নায়িকা। দুই সন্তানকে নিয়ে এখন নেহা ও অঙ্গদ বেদীর সুখের সংসার।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved