Home Entertainment গুরুতর অসুস্থ জনপ্রিয় অভিনেতা সইফ আলি খান, হাসপাতালে ভর্তি

গুরুতর অসুস্থ জনপ্রিয় অভিনেতা সইফ আলি খান, হাসপাতালে ভর্তি

গুরুতর অসুস্থ জনপ্রিয় অভিনেতা সইফ আলি খান, হাসপাতালে ভর্তি

by Mahanagar Desk
45 views

মহানগর ডেস্ক: বলিউড অভিনেতা সইফ আলি খান হাসপাতালে ভর্তি হয়েছেন বলে খবর। ইন্ডিয়া ডট কমের রিপোর্ট অনুসারে, অভিনেতাকে সোমবার, ২২ জানুয়ারী মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, সাইফের হাঁটুতে আঘাত লেগেছে এবং খুব শীঘ্রই তার অস্ত্রোপচার হতে পারে।

তবে সাইফের দল এখনও পর্যন্ত কোনও বিবৃতি জারি করেনি। তবে সাইফ আলী খানের অভিনেত্রী-স্ত্রী করিনা কাপুর খান হাসপাতালে তার স্বামীর পাশে রয়েছেন, যেখানে অভিনেতা বর্তমানে ভর্তি রয়েছেন। তাঁর হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে। তবে সেটি গুরুতর নয়। এর আগেও তাঁর ২০১৬ সালে একবার অস্ত্রোপচার হয়েছিল। গত মাসে, সাইফ করণ জোহরের কফি উইথ করণ সিজন 8-এ হাজির হয়েছিলেন, যখন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ পরিচালক সইফকে কারিনা কীভাবে প্রভাবিত করেছেন তা প্রকাশ করতে বলা হয়।  এক মুহূর্ত সময় নিয়ে, বিক্রম ভেদা অভিনেতা প্রশংসার সঙ্গে প্রতিক্রিয়া জানিয়েছিলেন, “আমি সময় ব্যবস্থাপনা, স্বাস্থ্য, ব্যায়াম, রুটিন, শৃঙ্খলা, ধৈর্যের পরিপ্রেক্ষিতে মনে করি। অসাধারণ জিনিস।”

২০১২ সালের অক্টোবরে সাইফ ও কারিনার বিয়ে হয়। বেবোর আগে, সাইফ অমৃতা সিংকে বিয়ে করেছিলেন, যার সঙ্গে তাঁর দুটি সন্তান- সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। এই দম্পতি ১২ বছরের বয়সের ব্যবধান। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। সেলিব্রিটি চ্যাট শো চলাকালীন, সাইফ প্রকাশ করেছিলেন যে বিয়ের পর শর্মিলা তার উপর বিরক্ত ছিলেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved