Home Entertainment প্রয়াত ‘ধুম’ পরিচালক সঞ্জয় গাধভি, মর্নিং ওয়াকে গিয়ে কি এমন হল…

প্রয়াত ‘ধুম’ পরিচালক সঞ্জয় গাধভি, মর্নিং ওয়াকে গিয়ে কি এমন হল…

by Shreya Maji
4 views

মহানগর ডেস্ক:  রবিবার একদিন যখন ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনায় ফুটছে গোটা ভারত সহ বিশ্ব তখনই এল দুসংবাদ। রবিবার সকালে হঠাত প্রয়াত হলেন  ‘ধুম’ ছবির পরিচালক সঞ্জয় গাধভি (Sanjay Ghadvi)। মাত্র ৫৬ বছর বয়সে পরিচালকের আকস্মিক চলে যাওয়া মেনে নিতে পারছেন না বলিউডের কেউই। গোটা সিনেমা জগতে নেমে এসেছে শোকের ছায়া।

সূত্রের খবর প্রতিদিনের মতো আজ রবিবারেও তিনি মর্নিং ওয়াকে গিয়েছিলেন। তখনই তিনি অসুস্থ বোধ করেন। খুব ঘামতে শুরু করেন। সঙ্গে সঙ্গে তাঁকে মুম্বইয়ের ককিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি। চিকিৎসকরা প্রাথমিক ভাবে জানিয়েছেন মর্নিং ওয়াকের সময়ই তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে। গাধভি যার তিন দিন পরে জন্মদিন ছিল।  যশ রাজ ফিল্মসের “ধুম” ফ্র্যাঞ্চাইজি – “ধুম” (২০০৪) এবং “ধুম ২” (২০০৬) -এ দুটি ব্লকবাস্টার হিট পরিচালনা করার জন্য তিনি সবচেয়ে বেশি পরিচিত হন।

পরিচালকের মেয়ে সঞ্জিনি জানিয়েছেন তাঁর বাবা একেবারে সুস্থ ছিলেন। সঞ্জয় গাধভির কন্যা বলেছেন, “আজ সকাল ৯.৩০ মিনিটে তিনি তাঁর বাসভবনে মারা যান। আমরা নিশ্চিত নই যে এটি কী, তবে সম্ভবত এটি একটি হার্ট অ্যাটাক। তিনি অসুস্থ ছিলেন না, তিনি পুরোপুরি সুস্থ ছিলেন।” গধভি ২০০০ সালে “তেরে লিয়ে” দিয়ে তার পরিচালনায় আত্মপ্রকাশ করেন,  তিনি ২০০২ সালে “মেরে ইয়ার কি শাদি হ্যায়” পরিচালনা করেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved