Home Entertainment একবার তাঁকে নিয়ে ভুল খবর ছাপতেই কী কাণ্ড ঘটিয়েছিলেন শাহরুখ, জানেন?

একবার তাঁকে নিয়ে ভুল খবর ছাপতেই কী কাণ্ড ঘটিয়েছিলেন শাহরুখ, জানেন?

একবার তাঁকে নিয়ে ভুল খবরে ছাপতেই কী কাণ্ড ঘটিয়েছিলেন শাহরুখ, জানেন?

by Mahanagar Desk
41 views

মহানগর ডেস্ক: যত বড় স্টার, তত বেশি বিতর্ক। আর তা যদি হয়, শাহরুখ খান তাহলে তো কথাই নেই! কারণটা তিনি এখন বলিউডের একমাত্র সুপারস্টার। বর্তমানে বিতর্ক নিয়ে তিনি খুব একটা নাক গলান না। সাক্ষাৎকার দেওয়াও প্রায় ছেড়েই দিয়েছেন। এখন আবার তিনি সোশ্যাল মিডিয়ায় এসে ভক্তদের সঙ্গে কথা বলেন।

সরাসরি কেউ তাঁকে নিয়ে কোনও কথা বললে স্পষ্ট বলে দেন, কোনটা ঠিক, কোনটা ভুল। ট্রোলারদেরও সপাটে জবাব দেন অভিনেতা। তবে প্রথম প্রথম কিন্তু তিনি এমনটা ছিলেন না। তাঁকে নিয়ে কেউ ভুল খবর ছাপলেই তুলকালাম ফেলে দিতেন অভিনেতা। একবার এমনই একটি ঘটনার কথা সাক্ষাৎকারে জানিয়েছিলেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। সেখানে লেখা ছিল, শাহরুখ খান ও দীপা সাহি এক বন্ধ ঘরে সময় কাটিয়েছিলেন। এক ম্যাগাজিনে এই খবরটি ছাপানো হয়েছিল। যা শাহরুখ খানের জন্য ছিল অপমানের। অভিনেতা বিষয়টি সহ্য করতে না পেরে সোজা চলে গিয়েছিলেন সেই অফিস ভাঙচুর করতে।

tv9 বাংলার একটি প্রতিবেদন অনুযায়ী, ১৯৯৪ সালে এক সাক্ষাৎকারে শাহরুখের সেই কাণ্ড খোলসা করে গৌরী জানিয়েছিলেন, ‘তখন অনেকেই হয়তো শাহরুখকের কথা গুরুত্ব দিলেন না যে তিনি আমায় ভালবাসেন। শাহরুখ বন্দুক হাতে সেই অফিসে ছুটে গিয়েছিলেন, টেবিল ভাঙচুর করে এসেছিলেন। তবে আমি কিছুই মনে করিনি। তবে দীপা তাঁর স্বামীর সঙ্গে থাকতেন। সেখানে কী হয়েছে জানি না। তবে শাহরুখ আমায় একটা বইয়ের মতো পড়তে পারে। ও চায় না আমার চোখে জল আসুক। তবে এটাতে ওর খারাপ লেগেছিল। ও তিন রাত ঘুমতে পারেনি।”

 

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved