Home Entertainment সমাপ্তি ‘কৌন বনেগা ক্রোড়পতি’, শেষবেলায় চোখে জল অমিতাভ বচ্চনের

সমাপ্তি ‘কৌন বনেগা ক্রোড়পতি’, শেষবেলায় চোখে জল অমিতাভ বচ্চনের

সমাপ্তি 'কৌন বনেগা ক্রোড়পতি', শেষবেলায় কাঁদতে কাঁদতে মঞ্চকে বিদায় জানালেন অমিতাভ বচ্চন

by Mahanagar Desk
46 views

মহানগর ডেস্ক: শেষ হল দেশের জনপ্রিয় গেমশো কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৫। কাঁদতে কাঁদতে মঞ্চকে বিদায় জানালেন শোয়ের পপুলার হোস্ট অমিতাভ বচ্চন। ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৫’-এর শেষ পর্বে শোয়ে হাজির ছিলেন, অমিতাভ বচ্চনের বিশিষ্ট অতিথি বিদ্যা বালান, শীলা দেবী, শর্মিলা ঠাকুর এবং সারা আলি খান। গত অগস্ট থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানের শেষ পর্বের জন্য তাঁরা আমন্ত্রিত ছিলেন।

শোতে উপস্থিত সকল অতিথিরা বিগ বি-এর সঙ্গে অনেক মজার গল্প শেয়ার করেছেন। বিদ্যা বালান শেয়ার করেন, কিভাবে মেগাস্টার তাঁর শৈশবকে প্রভাবিত করেছিল, সারা আলি খান কেবিসি-এর শৈশবের স্মৃতি আবার তৈরি করেছিলেন এবং শর্মিলা ঠাকুর জয়া বচ্চন দ্বারা রাখা তার ডাকনাম প্রকাশ করেছিলেন। বিদ্যা বালান অমিতাভ বচ্চনের একটি আরাধ্য সংকলন ভিডিও শেয়ার করেছেন। যেখানে হোস্টকে তার স্ত্রী জয়া বচ্চন সম্পর্কে কথা বলতে দেখা গেছে এবং কেন তিনি তার কঠোর প্রকৃতির জন্য এত ভয় পান সেটাও বলতে দেখা গিয়েছে। পুরো সংকলনে এমন অনেকগুলি স্মরণীয় দৃষ্টান্ত ছিল যা বিগ বিকে এই মুহূর্তটি সম্পর্কে আবেগপ্রবণ এবং নস্টালজিক করে রেখেছিল।পর্বটি শেষ হওয়ার সঙ্গে সঙ্গে মেগাস্টারের জন্যে বিদ্যা বালনের একটি বিশেষ বার্তাও শেয়ার করা হয়েছে।

শেষবেলায় অমিতাভের ভয়েস-ওভারটি ছিল, “নমস্তে অমিতজি, মেন কেবিসি কা মাঞ্চ হু। ২৩ বছর আগে আপনার, আমার এবং ভারতের দর্শকদের মধ্যে একটি বন্ধন তৈরি হয়েছিল। বন্ধনটি অবিচ্ছেদ্য ছিল এবং আমরা সবাই আমাদের হৃদয়ের নীচ থেকে আপনাকে ধন্যবাদ জানাতে চাই।” বিগ বি-র সঙ্গে কিছু স্মরণীয় মুহুর্তের একটি সংকলন চালানো হয়, ভিডিওটি চলার সঙ্গে সঙ্গে অমিতাভ বচ্চনের চোখে জল চলে আসে। শ্রোতারা বলে, আমরা ভগবানকে দেখিনি কিন্তু ঈশ্বরের প্রিয় সন্তানকে দেখছি। সেটে অমিতাভ বচ্চনের কিছু আবেগঘন মুহূর্ত ছিল, তিনি বলেন, “আপ লোগোঁ কি এক তালি মেরে লিয়ে, এক এক সাঁস বরাবর হ্যায়। হামারি জনতা হামারি দোস্ত হ্যায়, জো ইয়ে বলে হ্যায়, হাম সুন্তে হ্যায়, উনকি তমমানোঁ কো” বেচারা করনে কে লিয়ে হাম সোচতে হ্যায়।”

ভিডিওটি দেখার সময় বিগ বি কান্নায় ভেঙে পড়েন এবং বলেন, “আজকের খেলা এখানেই শেষ, আজই শেষ দিন। কাল থেকে এই মঞ্চ আর থাকবে না, আমরাও থাকবো না, কাল থেকে আর আসব না। এই কথাগুলো বলার সাহস আমার নেই, বলতে ইচ্ছেও করে না।আমার মনে আছে যখন আমরা এই যাত্রা শুরু করেছিলাম, এইসব ভাবনা ছিল একদিন এই সব শেষ হয়ে যাবে, আমি চিন্তার কথা ভুলে গিয়ে প্রতিযোগীদের আনন্দে, আমার শ্রোতাদের সাথে আনন্দময় মুহূর্তগুলিতে নিজেকে নিমজ্জিত করতাম, কিন্তু এটি এই শেষকে থামাতে পারেনি। হর এক অন্তর, নয়ে প্ররম্ভ কো জন্ম দিতে হ্যায়।” তিনি আরও শেয়ার করেছেন, “আমি আশার একটি রশ্মি নিচ্ছি যে গত ২০ সপ্তাহে, আমরা শিক্ষাকে যে সম্মান দিয়েছি তা অব্যাহত থাকবে। আম আদমি কা সম্মান উসকে মাকান সে না, উসকে স্বাভিমান হোতা হ্যায়, শিশু সুরক্ষা, নারীদের শিক্ষিত করা এবং সমস্ত আমাদের উল্লেখ করা সামাজিক বিষয়গুলো নিয়ে আলোচনা করা উচিত এবং পরিবর্তন হওয়া উচিত। ইয়াহি হামারি আশা হ্যায়, অর ইয়াহি হামারি প্রার্থনা হ্যায়। আব আপসে ফির মুলাকাত কি উমেদ কে সাথ সমাপ্ত হো রাহা হ্যায়।” তিনি শেষ পর্বটি শেষ করেছেন চোখের জলে এবং হাত জোড় করে, “ম্যায় অমিতাভ বচ্চন ইস দৌর কে লিয়ে, ইস মন সে আখরি বার কেহনে জা রাহা হু, শুভরাত্রি…।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved