Home Entertainment মারা গেলেন বিখ্যাত মালয়ালাম পরিচালক ভিনু

মারা গেলেন বিখ্যাত মালয়ালাম পরিচালক ভিনু

মারা গেলেন বিখ্যাত মালয়ালাম পরিচালক ভিনু

by Mahanagar Desk
29 views

মহানগর ডেস্ক: আজ সকাল সাড়ে দশটা নাগাদ প্রয়াত হলেন বিখ্যাত মালায়ালাম পরিচালক ভিনু। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। একটি স্বল্প অসুস্থতার কারণে মারা গেলেন পরিচালক। তিনি সফল পরিচালক জুটি সুরেশ এবং ভিনুর অংশ ছিলেন। ১১ জানুয়ারি কোয়েম্বাটুরের সিঙ্গানেলুর কবরস্থানে তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

মালায়ালাম পরিচালক ভিনু, যিনি পরিচালক সুরেশের সঙ্গে সহযোগিতা করে একাধিক হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন, ১০ জানুয়ারি সকাল সাড়ে ১০ টা নাগাদ তিনি মারা যান। তাঁর মৃত্যুর কারণ হিসেবে পিটিআই বলেছেন, পেট সংক্রান্ত কিছু অসুস্থতার জন্য ভিনুকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। FEFKA (কেরালার ফিল্ম এমপ্লয়িজ ফেডারেশনের অ্যাসোসিয়েশন) ডিরেক্টরস ইউনিয়ন তাদের অফিসিয়াল ফেসবুক পেজে এই খবরটি শেয়ার করেছে। মালয়ালম ভাষায় লেখা, নোটটিতে লেখা ছিল, “ভিনু (৭৩), যিনি পরিচালক জুটি সুরেশ এবং ভিনুর অংশ ছিলেন, আজ সকালে কোয়েম্বাটুরের একটি হাসপাতালে মারা গিয়েছেন।”

একই পোস্টে আরও উল্লেখ করা হয়েছে যে আগামীকাল, ১১ জানুয়ারী, সকাল ১০ টায় সিঙ্গানেলুর কবরস্থান, কোয়েম্বাটুরে তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হবে। তিনি এখন তার স্ত্রী অনুরাধা রাধাকৃষ্ণন এবং দুই সন্তান মনিকা, নিমিশকে রেখে গেছেন। ভিনু, সুরেশের সঙ্গে ভিনু-সুরেশ জুটি গঠন করেছিলেন যেটি ‘মঙ্গলম ভিটিল মানসেশ্বরী গুপ্তা’, ‘কুসরুথি কাট্টু’ এবং ‘আয়ুষ্মান ভাব’-এর মতো হিট উপহার দেয়। তাদের শেষ সহযোগিতা ছিল ২০০৮ সালের সিনেমা ২০০৮ সালের সিনেমা ‘কানিচুকুলাঙ্গারাইল সিবিআই’।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved