Home Entertainment আয়ের নিরিখে ‘জওয়ান’-কে হারাল ‘গদর ২’, কেমন করে?

আয়ের নিরিখে ‘জওয়ান’-কে হারাল ‘গদর ২’, কেমন করে?

by Mahanagar Desk
8 views

মহানগর ডেস্ক: সানি দেওলের কাছে শেষমেশ হেরে গেল শাহরুখ খান। কি করে বলুন তো! কারণ সানি দেওলের গদর 2-এর থেকে আয় কম হয়েছে জওয়ানের। এত মাতামাতি সবটাই ধূলিসাৎ হয়ে গেল। তবে গোটা বিশ্বের আয়ের নিরিখে পাঠানের পরেই জওয়ানের স্থান। ১০০০ কোটি ইতিমধ্যেই অতিক্রম করে ফেলেছে জওয়ান। অবশেষে একসময়ের প্রতিদ্বন্দ্বী শাহরুখকে হারিয়েই দিলেন সানি দেওল। চোখ কপালে উঠলেও ঘটনাটি সত্যি। ভারতীয় বক্স অফিসে ৫২৪ কোটি টাকা আয় করেছে Gadar-2।

সুতরাং এই মূহুর্তে ‘গদর-২’-ই হল ভারতীয় বক্স অফিসে সর্বোচ্চ আয়কারী ছবি। তবে গদর 2 এই মূহুর্তে ৫০ তম দিনে রয়েছে, কিন্তু শাহরুখের জওয়ান এখনও পৌঁছয়নি অতদূর।তাই আপাততঃ এই মূহুর্তে সর্বোচ্চ আয়করী ছবি হিসেবে চিহ্নিত হল গদর 2। ফিল্ম ও বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে লিখেছেন, ‘গদর ২ ভারতে পাঠানের হিন্দি সংস্করণ [৫২৪.৫৩ কোটি] শেষপর্যন্ত যে ব্যবসা করেছে… সেই রেকর্ড ভেঙে দিয়েছে গদর ২। এখন গদর-২ ভারতীয় বক্স অফিসে সর্বোচ্চ আয়কারী হিন্দি ছবি। যদিও এর আগে ‘পাঠান’কে হারিয়ে দিয়েছিল সানির গদর ২। কারণ পাঠান ৫০০ কোটির ক্লাবে ঢুকতে সময় নিয়েছে ২৮দিন। সেখানে মাত্র ২৪ দিনেই ৫০০ কোটির ঘরে ঢুকে পড়েছিল গদর ২।

গত ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে শাহরুখের ‘জওয়ান’। ইতিমধ্যে এই ছবিও ভারতীয় বক্স অফিসে ৫০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে। এখন ছবির আয় ৫১৯.৬৯ কোটি টাকা। এদিকে গদর 2-এর ভারতীয় বক্স অফিসে কালেকশন ৫২৪ কোটি।সুতরাং এই মূহুর্তে দেশের সর্বোচ্চ আয়করী ছবি গদর 2।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved