Home Entertainment রিসেপশনে রাজকীয় পোশাকে আমির খানের মেয়ে ইরা-জামাই নূপুর

রিসেপশনে রাজকীয় পোশাকে আমির খানের মেয়ে ইরা-জামাই নূপুর

রিসেপশনে রাজকীয় পোশাকে ধরা দিলেন আমির খানের ইরা, জামাই নূপুর

by Mahanagar Desk
30 views

মহানগর ডেস্ক: আমির খানের মেয়ে ইরা খান এবং ফিটনেস বিশেষজ্ঞ নূপুর শিখরে ১০ জানুয়ারি উদয়পুরে বিয়ে করেছেন। এই দম্পতি ১৩ জানুয়ারী মুম্বাইয়ের NMACC-তে তাদের গ্র্যান্ড বিয়ের রিসেপশনের আয়োজন করেছেন।

এই জুটির প্রথম ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। আমির খান এবং রীনা দত্তের মেয়ে ইরা খান এবং ফিটনেস বিশেষজ্ঞ নূপুর শিখরে ১০ জানুয়ারি উদয়পুরে খ্রিস্টানমতে বিয়ে করেন। এই দম্পতি আজ, ১৩ জানুয়ারী তাদের বিবাহোত্তর সংবর্ধনা দিচ্ছেন। অবশেষে তারা তাদের অভ্যর্থনার জন্য পৌঁছেছেন এবং এই দম্পতির প্রথম ভিডিও প্রকাশিত হয়েছে। ইরা খান, নুপুর শিখরে তাদের বিয়েতে এসেছেন। অবশেষে রিসেপশনে এসেছেন ইরা খান ও নূপুর শিখরে। ১০ জানুয়ারী উদয়পুরে খ্রিস্টান ধাঁচের সাদা বিবাহের দম্পতি, আগমনের পরে পাপারাজ্জিদের জন্য হাসিমুখে পোজ দিয়েছেন। মুম্বাইয়ের NMACC-তে ইরা খান ও নুপুর শিখরের রিসেপশন হচ্ছে। প্রস্তুতিগুলি দুর্দান্ত এবং এসআরকে, সালমান খান, কাপুর, দেওলস সহ বেশ কয়েকটি সেলিব্রিটি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

বলিউডের কে কে ছাড়াও আম্বানিরাও এই অনুষ্ঠানে যোগ দেবেন। আমির খানও কয়েকজন বিশিষ্ট ব্যক্তিকে আমন্ত্রণ জানাতে দিল্লি গিয়েছিলেন। ২৫০০ জনেরও বেশি লোক আসবে বলে আশা করা হচ্ছে। অতিথিদের নয়টি খাবার পরিবেশন করা হবে।

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved