Home Entertainment সত্যি কি মা হতে চলেছেন বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোন?

সত্যি কি মা হতে চলেছেন বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোন?

by Mahanagar Desk
29 views

মহানগর ডেস্ক:  বলিউড অভিনেতা রণবীর সিং-এর সঙ্গে ২০১৮ সালের নভেম্বরে গাঁটছড়া বাঁধেন  দীপিকা পাড়ুকোন । ৫বছর তাঁরা একেওপরের সুখদুঃখ ভাগ করে নিয়েছেন। বলিউডে এই জুটি তাঁদের একের পর এক সিনেমার মাধ্যমে বার বার চমক দিয়েছেন।  অভিনয়ের মাধ্যমে অনুগামীদের মনের মধ্যে জায়গা করে নিয়েছেন তাঁরা দুজনেই । রণবীর-দীপিকা সবসময়ই চর্চায় থেকেছেন। কখনও তাঁদের সিনেমার গল্প নিয়ে, কখনও তদের পোশাক নিয়ে, কখনও তাঁদের অভিনয় নিয়ে। এখন যেই বিষয়ে চর্চা তুঙ্গে সেটি হলো দীপিকা পাড়ুকোন কি সত্যি মা হতে চলেছেন? ফের কি বলিউডে তাহলে নতুন তারকা সন্তানের আগমন ঘটতে চলেছে?

হ্যাঁ ঠিকই শুনছেন, মা হতে চলেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে, দীপিকা প্রায় ৪-৫মাসের অন্তঃসত্ত্বা । দীপিকা রণবীর যখন প্রেম করছিলেন তখনও সর্বদাই তাঁদের প্রেম শিরোনামে থেকেছে। টানা ৬বছর প্রেম তারপর  বিয়ে করে কেটে  গিয়েছে একসঙ্গে ৫টা বছর । এখন আবার শোনা যাচ্ছে মা হতে চলেছেন এই বলিউড খ্যাতি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন । প্রসঙ্গত, দীপিকা পাড়ুকোনের সন্তান হওয়ার খবর নিয়ে চর্চা শুরু হয়েছিল দ্য হোয়াইট হাউজ সিজন ৩থেকে । কারণহঠা ৎ তিনি সরে যান, আর তারপর থেকেই জল্পনার শুরু। আবার গত মাসে শোনা গেছিল, হিট এইচবিও শোয়ের তৃতীয় সিজনে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। কিন্তু এই সপ্তাহে শোনা গেলো তিনি সেই শো থেকে সরে যাচ্ছেন ।

বলা ভাল,  দীপিকার অন্তঃসত্ত্বা বলে যে খবর রটেছে তা এই প্রথম নয়।  গত মাসেও দীপিকা যখন ফাইটার সিনেমার প্রচারে বেরিয়েছিলেন অনুরাগীদের একাংশ দাবি করছিল দীপিকার বেবি বাম্প দেখা যাচ্ছে। বেশ কিছু অনুগামী কমেন্ট করে জানতে চান অভিনেত্রী কি সত্যি সন্তান সম্ভবা? মূলত ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডের ‘বাফটা’য় মঞ্চে মোহময়ী রূপে দেখা দিয়েছিলেন দীপিকা। ‘বাফটা’য় প্রেজেন্টার হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন । তাঁর পরনে ছিল সব্যসাচীর ডিজাইন করা তাকলাগান শাড়ি। পোশাকাশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা আইভরি রঙের চুমকি শাড়িতে নজর কাড়েন অভিনেত্রী। শাড়িতে অভিনেত্রীকে অসম্ভব সুন্দর দেখাচ্ছিল, চোখ সরানো যাচ্ছিলনা। দীপিকা পাড়ুকোন পরিচালক জোনাথন গ্লেজারের হাতে এইদিন পুরস্কার তুলে দিচ্ছিলেন, বেস্ট ফিল্ম নট ইন দ্য ইংলিশ ল্যাঙ্গুয়েজ বিভাগে তাঁর দ্য জোন অফ ইন্টারেস্ট ছবির জন্য। এই মঞ্চে তখনই শাড়ি পড়ে দেখা গেলো দীপিকাকে, তাঁর  সৌন্দর্য এতটাই সকলের নজর কাড়ে যে গতকালও শিরোনামে ছিলেন এই অভিনেত্রী। মূলত বাফটায় সেরা অভিনেতার পুরস্কারপ্রাপ্ত কিলিয়ন মারফির পাশে দাঁড়িয়ে আছেন দীপিকা, এই ছবি ঘিরেই সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়েছে।

অতীতে সাক্ষাৎকার দেওয়ার সময় মা হওয়ার ইচ্ছের কথা প্রকাশ করেছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অভিনেত্রী বলেছিলেন,  “রণবীর আর আমি বাচ্চাদের প্রচণ্ড ভালবাসি। আমরা অপেক্ষা করছি যে দিন আমরা নিজেদের পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব।” তবে এইবার সেই স্বপ্নই পূরণ হতে চলেছে এই যুগলের, নতুন অতিথিকে স্বাগত জানাতে তাঁরা প্রস্তুত টা দেখেই বোঝা যাচ্ছে। তবে এখনও দীপিকা বা রণবীর কেউই এই বিষয়ে এখনো জনসমক্ষে কিছু বলেন নি । অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন শুভ সংবাদ শোনার ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved