Home Entertainment ইডি কাণ্ডের পর যশের সঙ্গে নুসরতের সম্পর্ক ঠিক আছে তো, উত্তর খুঁজুন নায়িকার ইনস্টা গল্পে

ইডি কাণ্ডের পর যশের সঙ্গে নুসরতের সম্পর্ক ঠিক আছে তো, উত্তর খুঁজুন নায়িকার ইনস্টা গল্পে

by Mahanagar Desk
1 views

মহানগর পৌষঃ ২০২১ প্রথম অগস্ট পুত্রসন্তানের জন্ম দেনসর-সাংসদ নুসত জাহান (নুসরাত জাহান)। তবে তাঁর গর্ভাবস্থার সময় অনেক লড়াইয়ের হতে হয়েছিল। তখন থেকে তিনি তাঁরগু ঢাল হয়ে অভিনয় করছেন যশ দাপ্ত (যশগুপ্ত)। সুখে-দুঃখে সব সময় প্ল্যাপালের সঙ্গে তারকা জুটি। যদিও এখনও পর্যন্ত সংযুক্ত তা, কিন্তু তার পুত্রের পিতা যে তিনি তা জানতে পেরেছেন। কারণ, বর্তমানে নুসরত জাহান আবারও সমস্যার সম্মুখীন হয়েছে।

ইদানীং সমাজের মাধ্যম পৃষ্ঠায় পোস্ট দেওয়া কমিয়ে ব্রাসুল তিনি। মধ্যরাতে তাঁকে বিতর্কের শেষ নেই। বর্তমান ফ্ল্যাট প্রতারণা প্রশ্নয় ২৪ কোটি হাতোন দায়েডির অফিসে তলব পড়েছিল। তারপরেই সোশ্যাল ভিডিও থেকে নিজেকে একপ্রকার গুটিতার পরিচয়। ইনস্টাগ্রামে নিজের ছবি দেওয়া বন্ধ করে ব্লাস। মধ্যবর্তী যশও ব্যস্ত তাঁর আসন্ন হিন্দি ছবি ‘ইয়ারিয়ান 2’-এর প্রচার নিয়ে। এই ছবির মাধ্যমে ডেবিউ করতে প্রকাশনা। তাই অনেক প্রশ্ন ছিল নুতের এমন দুঃসময়ে আর কি মনে করাই পাওয়া যাবে? সেই সমস্ত জটল অবনারসান ঘটাল শেষ অংশর অংশের অংশ যয়। নূতন নতুন ইনস্টোরিতে দেখা যাচ্ছে, রাতের অন্ধকার, দূর থেকে ভিক্টোরিয়া মেমোরিয়া চুড়োতে দেখা যাচ্ছে। চারদিক আলোয় আলোকিত। এমন একটি ছবি পোস্ট করে নুসরত লেখেন, “ডেট নাইট।”

যশকে সম্বোধনও বলতে পারে। রাতের রাত বিশেষ নৈশোভোজে গিয়েছিলেন তারকা দম্পতি। অনেক বন্ধুর মধ্যে সম্পর্ক ফিট। তবে পোস্ট করে নুসরত জাহান।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved