Home Entertainment হাসপাতালেই রয়েছেন Shah Rukh Khan, এখন কেমন আছেন অভিনেতা? জানালেন বাদশাহর বান্ধবী

হাসপাতালেই রয়েছেন Shah Rukh Khan, এখন কেমন আছেন অভিনেতা? জানালেন বাদশাহর বান্ধবী

আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন বলিউডের কিং খান।

by Sulekha
34 views
হাসপাতালেই রয়েছেন Shah Rukh Khan, এখন কেমন আছেন অভিনেতা? জানালেন বাদশাহর বান্ধবী

মহানগর ডেস্ক: আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন বলিউডের কিং খান। তড়িঘড়ি করে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিলে হাসপাতালে। জানা যাচ্ছিল, প্রচণ্ড গরমের অসুস্থ হয়ে পড়েছেন শাহরুখ খান। হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে কিং খানকে। কিন্তু এখন কেমন আছেন অভিনেতা? জানালেন বাদশাহর বান্ধবী, সহ অভিনেত্রী তথা Kkr-এর সহ-মালকিন জুহি চাওলা।

আরও পড়ুন: দেবের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যকর অভিযোগ SUVENDU ADHIKARI-র, কি বললেন দলনেতা?

সূত্রের খবর, হাসপাতালে সহ-অভিনেতা তথা বন্ধুকে দেখতে এসেছিলেন জুহি। এই মুহূর্তে শাহরুখের সঙ্গে হাসপাতালে রয়েছেন তাঁর স্ত্রী গৌরী খানও। এদিন সংবাদমাধ্যমকে অভিনেত্রী জুহি জানিয়েছেন যে, ‘বুধবার রাত থেকেই শাহরুখের শারীরিক অবস্থা ভাল ছিল না। কিন্তু আজ বৃহস্পতিবার অনেকটাই সুস্থ আছেন তিনি। ভগবানের কৃপায় শাহরুখ এখন অনেকটাই ভালো আছে।’

পাশাপাশি জুহি আরও জানিয়েছে যে, হয়ত রবিবার দলকে উৎসাহ দিতে মাঠেও হাজির থাকতে পারেন শাহরুখ। যদিওবা এই মুহূর্তে হাসপাতালের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

হাসপাতালেই রয়েছেন Shah Rukh Khan, অভিনেতার প্রসঙ্গে কি জানালেন বাদশাহর বান্ধবী

প্রসঙ্গত, এমন একটাও ম্যাচ যায়নি, যেখানে বাদশা হাজির ছিলেন না। সানরাইজার্স হায়দরাবাদ-কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। আর সেখানে মাত্রা অতিরিক্ত গরমের সতর্কবার্তাও ছিল। আর সেই কারণেই ম্যাচের পরেই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান বলেই প্রাথমিক সূত্রে খবর। এরপর তড়িঘড়ি করে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। যদিওবা এখনও পর্যন্ত তাঁর টিমের কিংবা পরিবারের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। কিন্তু এই খবর ছড়িয়ে পড়া মাত্রই সোশ্যাল মিডিয়া জুড়ে শোরগোল ছড়িয়েছে। সকলেই শাহরুখের দ্রুত আরোগ্য কামনা করছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved