Home Entertainment প্রেমে পড়েছেন পিঙ্কি বন্দ্যেপাধ্যায়? জেনে নিন কে সেই ব্যক্তি 

প্রেমে পড়েছেন পিঙ্কি বন্দ্যেপাধ্যায়? জেনে নিন কে সেই ব্যক্তি 

by Mahanagar Desk
62 views

মহানগর ডেস্কঃ পিঙ্কি বন্দ্যেপাধ্যায়ের সঙ্গে কাঞ্চন মল্লিক এর নাম তাদের সম্পর্ক থাকা কালীন শিরোনামে যত না উঠেছে। কাঞ্চনের ত্রিকোণ প্রেমের জন্য পিঙ্কির সাথে কাঞ্চনের সংসার যখন ভাঙ্গনের পথে তখন থেকেই তাদের নিয়ে জোরদার চর্চা শুরু হয়ে যায়। পিঙ্কির সঙ্গে  বিবাহবিচ্ছেদের কয়েক দিনের মাথায় আবারও বিয়ে করেছেন কাঞ্চন মল্লিক। শ্রীময়ী চট্টরাজের সঙ্গে দীর্ঘদিন প্রেম সম্পর্ক চলার পর বিয়ে করেন কাঞ্চন মল্লিক। অভিনেতাকে খুশি দেখে সমাজমাধ্যম থেকে শুরু করে আম জনতার একটা বড় অংশ কেউ করছেন মন্তব্য, কেউ করেছে কটাক্ষ, হাসাহাসি, কেউ নিন্দেমন্দ করেছেন, কেউ করেছেন সাপোর্ট, কেউ করছেন তাচ্ছিল্য, কেউ বা তামাশা করেছেন। কারণ, অনেককেই মানুষের মনেই ভাবিয়ে তুলেছিল একটি প্রশ্ন অভিনেতার প্রাক্তন স্ত্রী পিঙ্কি ও ছেলে ওশের কথা। যখন কাঞ্চন নতুন বিয়ে করে দিব্যি বেশ সুখে ঘর সংসারে মন দিয়েছেন। এবার সকলের মনে একটা প্রশ্ন জাগছিল, তাহলে পিঙ্কি বন্দ্যেপাধ্যায় কি করবেন? পিঙ্কি কবে নতুন ভাবে নিজের জীবনের পথ চলা শুরু করবেন এই নিয়ে অনেকের উদ্বেগ ছিল। কিন্তু শনিবার মধ্যরাতের একটা ফেসবুক পোস্ট অনেককে খুশি করে দেয়। জানা যাচ্ছে পিঙ্কি প্রেমে পড়েছেন। এবার ভাবছেন কে এই ব্যক্তি যার প্রেমে পড়েছেন পিঙ্কি তাইতো?

আসলে শনিবার যখন মধ্যরাত, তখন ফেসবুকে একটি পোস্ট দেখতে পাওয়া যায় যা দেখে  গুঞ্জন শুরু হয়। পিঙ্কির সঙ্গে এক ব্যক্তির রিলেশনশিপ বা সম্পর্কের পোস্ট ফেসবুকে রাতের বেলা দেখতে পাওয়া যায়। তখনই জানা যায় অভিনেত্রীর সম্পর্কের ব্যাপারে। এবার প্রশ্ন হচ্ছে সেই মানুষটি কে? পিঙ্কি যাঁর সাথে প্রেম করছেন জানা যাচ্ছে তিনি একজন আইপিএস। তাঁর নাম আশিস ঘোষ। মাঝ রাতে সম্পর্কের জানান দেন আশিস নিজেই। রিলেশন এর পোস্টে ট্যাগ করেন পিঙ্কিকে। তারপর থেকে পোস্টে শুভেচ্ছাবার্তার বন্যা বইতে থাকে। ভোর পর্যন্ত সেই সম্পর্কের স্ট্যাটাস সমাজমাধ্যমে বা ফেসবুকের পাতায় দেখা যাচ্ছিল। কিন্তু যেই সূর্য উঠলো, দিনের আলো ফুটলো, সঙ্গে সঙ্গে সমাজমাধ্যমের পাতা থেকে সেই রিলেশন এর পোস্টটি ফেসবুক থেকে ডিলিট করে দেওয়া হয়। কিন্তু, প্রশ্ন হচ্ছে ঘোষণা করার কয়েক ঘন্টার মধ্যে সেই পোস্ট ডিলিট কেনো করা হলো?

তবে এই বিষয়ে পিঙ্কির তরফ থেকে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। কিন্তু এদিকে পুলিশকর্তার ফেসবুক প্রোফাইল ঘাঁটলে চোখে পড়বে যে, তিনি পিঙ্কির ভিডিয়ো শেয়ার করেন। তবে এই রিলেশনশিপ এর পোস্ট এর ঘটনা পিঙ্কির অনুমতিতে হয়েছে, না অন্য কোনও কারণ আছে তা নিয়ে ক্রমশ ধোঁয়াশা তৈরি হচ্ছে নেটিজেন ও অনুরাগীদের মনের মধ্যে। অনুরাগীরা চান পিঙ্কিও ভালো থাকুক। সবাই সময়ের অপেক্ষা করছেন সত্যি প্রকাশ্যে আসার।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved