Home Entertainment তিনি বাংলার ‘দিদি নম্বর ১’, এই মঞ্চ থেকে কত টাকা উপার্জন করেন রচনা জানেন?

তিনি বাংলার ‘দিদি নম্বর ১’, এই মঞ্চ থেকে কত টাকা উপার্জন করেন রচনা জানেন?

by Mahanagar Desk
58 views

মহানগর ডেস্কঃ এক সময়ের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় ছিলেন তিনি। তবে সময়ের সঙ্গে অভিনয় জগৎ থেকে দূরে থেকেও রোজ ক্যামেরার সামনেই আছেন তিনি।  বাঙালির পছন্দের শো ‘দিদি নম্বর ১’ থেকে কত টাকা উপার্জন করেন রচনা তা নিয়ে অনেকের মনেই নানান প্রশ্ন আছে। প্রত্যেক দিনের টেলিভিশন শো সেই সঙ্গে নিজের শাড়ির ব্যবসা সেই সঙ্গে বিভিন্ন জায়গায় বিভিন্ন শো করে থাকেন তিনি। সবটাই সামলান নিজের তত্ত্বাবধানে।

বর্তমানে রচনার একের পর এক পোস্ট ঘুরছে সমাজ মাধ্যমে। বিদেশে ভ্রমনের বেশ কিছু ছবিই এখন ভাইরাল হয়েছে তাঁর। তাঁকে নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনার অন্ত নেই। দিদি নম্বর ১ এর সেট থেকে যে বিপুল পরিমান খ্যাতি তিনি অর্জন করেছেন রোজ তা বলাই বাহুল্য। রচনা বন্দোপাধ্যায় বরাবরি টলিপাড়া মাত করে রেখেছেন তার অভিনয় দক্ষতা দিয়ে, একের পর এক ভালো ভালো ছবি উপহার দিয়েছেন তার ভক্তদের। সেই সঙ্গে বলিউডে গিয়েও নিজের কাজ দিয়ে মন জয় করেছেন সবার। তবে একটা সময় পর নিজেই অভিনয় জগৎ থেকে বিরতি নেন তিনি।

২০১২ সালে শুরু করেন দিদি নম্বর ১এর যাত্রাপথ। তারপর কেটে গিয়েছে বেশ কয়েক বছর। এখন প্রথম দিনের মতই তিনি তাঁর বয়স ধরে রেখেছেন। তবে অভিনয় জগৎ থেকে দূরে থাকা রচনার মাসিক আয় কত? এই প্রশ্ন অনেকের মনেই ঘুরপাক খায়।এর উত্তর চেয়ে গুগল সার্চ করলে দেখা যায় তিনি প্রত্যেক এপিসোড পিছু পারিশ্রমিক পান প্রায় ১ থেকে ২ লক্ষ টাকা। যদিও এর সত্যতা যাচাই করেনি মহানগর ২৪x৭। তবুও তাঁর মতো একজন হেভি ওয়েট অভিনেত্রীর বেতন যে নেহাত কম নয় তা প্রায় কম বেশি সকলেই জানে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved