Home Entertainment কিভাবে সলমন খানকে খুনের পরিকল্পনা করেছিল লরেন্স বিষ্ণোইয়ের দল, সামনে চাঞ্চল্যকর তথ্য

কিভাবে সলমন খানকে খুনের পরিকল্পনা করেছিল লরেন্স বিষ্ণোইয়ের দল, সামনে চাঞ্চল্যকর তথ্য

by Shreya Maji
20 views

মহানগর ডেস্ক:  কিছুদিন আগেই বলিউডের ভাইজান সলমান খানের বাড়ির সামনে পর পর চলেছিল গুলি। যা নিয়ে রীতিমত ঝড় উঠেছিল। তদন্তে নেমে পুলিশের হাতে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।  জেলে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দল বলিউড অভিনেতা সালমান খানকে মহারাষ্ট্রের পানভেলে তার ফার্মহাউসের কাছে তার গাড়ি থামিয়ে একে-৪৭ রাইফেল দিয়ে গুলি করে হত্যা করার পরিকল্পনা করেছিল বলেই  সূত্র জানিয়েছে।

পানভেলের পুলিশ বিষ্ণোই গ্যাংয়ের চার শ্যুটারকে গ্রেফতার করেছে। অভিযুক্তদের ধনঞ্জয় তাপসিং ওরফে অজয় ​​কাশ্যপ, গৌরব ভাটিয়া ওরফে নাহভি,  ওয়াসপি খান ওরফে ওয়াসিম চিকনা এবং রিজওয়ান খান ওরফে জাভেদ খান নামে চিহ্নিত করা হয়েছে। সূত্র  জানিয়েছে যে চারজন ব্যক্তি অভিনেতার ফার্মহাউসের পাশাপাশি তার শুটিং লোকেশনগুলির একটি রেকি পরিচালনা করেছিল।

পুলিশ  গ্রেফতার হওয়া ব্যক্তিদের  মোবাইল ফোন থেকে ভিডিও উদ্ধার করেছে যাতে তাদেরকে AK-47 রাইফেল ছাড়াও অন্যান্য অস্ত্র নিয়ে সালমান খানকে আক্রমণ করার নির্দেশ  দেওয়া হয়েছে। এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভাল, সলমান খান বহু দিন থেকেই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের টার্গেটে রয়েছেন। এর আগেও একাধিকবার হামলার চেষ্টা হয়েছে। পুলিশ এই বিষয় নিয়ে তদন্ত করছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved