Home Crime অভিযুক্তের স্বীকারোক্তির পর হরিয়ানার খাল থেকে উদ্ধার মডেল দিব্যা পাহুজার দেহ

অভিযুক্তের স্বীকারোক্তির পর হরিয়ানার খাল থেকে উদ্ধার মডেল দিব্যা পাহুজার দেহ

by Shreya Maji
28 views

মহানগর ডেস্ক:  গত সপ্তাহে গুরগাঁওয়ের একটি হোটেলে গুলিবিদ্ধ হয় প্রাক্তন মডেল দিব্যা পাহুজাখুনের পর ফেলে দেওয়া হয়েছিল। ঘটনার সূত্র ধরেই গ্রেফতার করা হয় অভিযুক্ত। যাকে জেরা করে পুলশ।  অভিযুক্তের স্বীকারোক্তির পরেই মডেলের  মৃতদেহ হরিয়ানার একটি খাল থেকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে যে দেহটি পাঞ্জাবের ভাকরা খালে ফেলে দেওয়া হয়েছিল এবং সেটি ভেসে প্রতিবেশী রাজ্যে চলে যায়। হরিয়ানার তোহনা থেকে গুরুগ্রাম পুলিশের একটি দল মৃতদেহটি উদ্ধার করেছে। পুলিশ জানিয়েছে যে তারা পাহুজার পরিবারের কাছে ছবি পাঠিয়েছে, যারা তার দেহ শনাক্ত করেছে। দেহ  ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  গুরগাঁওয়ের সিনিয়র পুলিশ অফিসার মুকেশ কুমার বলেন, “ঘটনাটি ১  জানুয়ারী হয়েছিল এবং ২ জানুয়ারী  দেহটি ফেলে দেওয়া হয়েছিল। আমরা  ট্যাটুর মাধ্যমে নির্যাতিতার দেহ শনাক্ত করেছি।” পুলিশ এটাও জানিয়েছে অভিযুক্তদের একজন গতকাল স্বীকার করেছে যে সে তার দেহ পাঞ্জাবের একটি খালে ফেলে  দিয়েছিল।

উল্লেখ্য, মডেল খুন কাণ্ডে বলরাজ গিল, যাকে শুক্রবার  সন্ধ্যায় কলকাতা বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়েছিল যখন তিনি একটি ফ্লাইটে উঠার চেষ্টা করছিলেন। জিজ্ঞাসাবাদের সময় তিনি পুলিশকে বলেছিলেন যে তিনি গুরুগ্রাম থেকে প্রায় ২৭০ কিলোমিটার দূরে পাতিয়ালার একটি খালে প্রাক্তন মডেলের দেহ ফেলেছিলেন। দিব্যা পাহুজাকে ১ জানুয়ারি গুরগাঁওয়ের একটি হোটেলে হত্যা করা হয়েছিল, সিসিটিভি ফুটেজে খুনিরা তার দেহকে হোটেল থেকে একটি গাড়িতে টেনে নিয়ে যাচ্ছে দেখাও যায়।  পুলিশ জানিয়েছে ২৭ বছর বয়সী ওই  মহিলালে পাঁচজন লোক একটি হোটেলের ঘরে নিয়ে যায়। তাকে মাথায় গুলি করা হয়েছিল কারণ সে হোটেল মালিককে তার অশ্লীল ছবি দিয়ে ব্ল্যাকমেল করছিল বলে অভিযোগ। সূত্র জানায়, পাহুজার ফোনে হোটেল মালিক অভিজিৎ সিংয়ের কিছু অশ্লীল ভিডিও রয়েছে যা তিনি তাকে মুছে ফেলতে বলেছিলেন, কিন্তু তিনি অস্বীকার করেছিলেন।প্রাক্তন মডেলটি ফটোগুলির সাথে ব্ল্যাকমেল করার অভিযোগ ছিল  । এর কারণেই অভিজিৎ সিং এবং তার অন্তত দুই সহযোগী তাকে গুলি করে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved