HomeEntertainment৮ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু জনপ্রিয় অভিনেত্রীর

৮ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু জনপ্রিয় অভিনেত্রীর

- Advertisement -

মহানগর ডেস্ক: ৮ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন অভিনেত্রী ডাঃ প্রিয়া। যিনি কিনা একজন বিশিষ্ট মালায়ালাম টেলি অভিনেত্রী। তিনি ‘কারুথামুথু’-এর মতো বেশ কয়েকটি মালায়ালাম টেলিভিশন শো-এর অংশ ছিলেন, দিন দুয়েক আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন তিনি।

অভিনেত্রী আট মাসের গর্ভবতী ছিলেন। তাঁর সন্তান এখন আইসিইউতে। অভিনেতা কিশোর সত্য তাঁর মৃত্যুর খবরটি সোশ্যাল মিডিয়ায় নিশ্চিত করেছেন। মৃত্যুকালে ডাঃ প্রিয়ার বয়স ছিল ৩৪ বছর। মালয়ালম টিভি অভিনেত্রী ডঃ প্রিয়া ৩১শে অক্টোবর ৩৪ বছর বয়সে মারা যান।

অভিনেতা কিশোর সত্য তাঁর মৃত্যুর খবরটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে লিখেছেন, ”মালয়ালম টেলিভিশন সেক্টরে আরও একটি অপ্রত্যাশিত মৃত্যু। গতকাল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ডাঃ প্রিয়া। তিনি ৮ মাসের গর্ভবতী ছিলেন। শিশুটি আইসিইউতে রয়েছে। অন্য কোন স্বাস্থ্য সমস্যা ছিল না।” তিনি আরও বলেন, “যে মা কাঁদছে সে তার একমাত্র মেয়ের মৃত্যু মেনে নিতে পারছে না। ৬ মাস কোথাও না গিয়ে প্রিয়ার সঙ্গে প্রেমময় সঙ্গী হিসেবে স্বামী নান্নার কষ্ট আমি বুঝতে পারছি। তাদের সান্ত্বনা দিতে আপনি কী বলবেন? কেন ঈশ্বর এই নিষ্ঠুর? মন বারবার প্রশ্ন করতে থাকে…উত্তর না পাওয়া প্রশ্ন…দিন দুয়েক আগেই অভিনেত্রী রেঞ্জুষার মৃত্যুর মর্মান্তিক খবর যাওয়ার পরেই এই ৩৫ বছর বয়সী অভিনেত্রী পৃথিবী ছেড়ে চলে গেলেন। সমবেদনা…প্রিয়ার স্বামী এবং মা এই পতন থেকে কীভাবে সেরে উঠুন।” দিন দুয়েক আগেই নিজের ভাড়া করা আবাসনের থেকে উদ্ধার হয়েছিল আরও এক মালায়ালাম অভিনেত্রী রেঞ্জুশা মেননের।তাঁর মৃত্যুর পর আবারও শোকের ছায়া দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। তার আত্মা শান্তিতে থাকুক এবং পরিবার যেন এই অপরিমেয় ক্ষতি মোকাবেলা করার শক্তি পায়।

Most Popular