Home Entertainment ‘আমি থেকে আমরা আজীবন চিরকাল!’ সাগর পাড়ে সম্পন্ন হল বিবাহ

‘আমি থেকে আমরা আজীবন চিরকাল!’ সাগর পাড়ে সম্পন্ন হল বিবাহ

by Sushama
33 views

মহানগর ডেস্ক: সাগর পাড়ে বিয়ের আসর। দীর্ঘ অপেক্ষার পর এল জমকালো আয়োজন। বিয়ে করলেন রাকুল প্রীত সিং(Rakul preet Singh) এবং জ্যাকি ভাগনানি(Jacky vagnani)। দীর্ঘদিন প্রেম করেছেন জুটি। এবার বাঁধা পড়লেন সাতপাকে। নীল জলরাশি, নারকেলসারি, অন্তিম লাল রাঙা সূর্যাস্তকে সাক্ষী রেখে হল সিঁদুর দান। সৈকত রাজ্যে শুরু হল দাম্পত্য যাত্রা।

মঙ্গলবার থেকেই একাধিক সেলেবের আনাগোনা গোয়া বিমানবন্দরে। একে একে ভীর জমিয়েছেন আমন্ত্রিতরা। বুধবার টাইগার শ্রফ, অক্ষয় কুমার থেকে শুরু করে শাহিদ কাপুর ও তাঁর স্ত্রীকে দেখা গিয়েছে রাকুল-জ্যাকির বিয়েতে। যাওয়ার পথে বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেতারা ৷ গোয়ায় পঞ্জাবি রীতি মেনে অর্থাৎ আনন্দ কারজ পদ্ধতিতে বিয়ে করে এই জুটি ৷ পরিবার, ঘনিষ্ঠ আত্মীয় থেকে বন্ধুরা। দক্ষিণ গোয়ার আইটিসি হোটেলে তাঁদের বিবাহ বাসর বসেছিল। সেখানে একাধিক বলিউড তারকা অংশ নিয়েছিলেন। ২০২১ সালে রাকুল-জ্যাকি সম্পর্কের সিলমোহর দেন ৷

চেনা পথে হেঁটে বিয়ের জন্য প্যাস্টেল রঙের লেহঙ্গা বেছে নিয়েছেন রাকুল। জ্যাকির শেরওয়ানিতেও সেই ছোঁয়া দু’জনেই বেছে নিয়েছেন হালকা গোলাপি রং।গলায় কুন্দনের হার সঙ্গে দোপাট্টা। পুষ্পবৃষ্টির মধ্যে মালাবদল। সিঁদুর দান সম্পন্ন হতেই বিশ্বজয়ের হাসি নব দম্পতির। ‘আমি থেকে আমরা। আজীবন চিরকাল।’ সমাজ মাধ্যমে বিয়ের ছবি শেয়ার করে লিখেছেন অভিনেত্রী। কমেন্টে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন গোটা বিশ্ব তথা অনুগামীরা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved