Home Entertainment দাদাইয়ের কোলে ছোট্ট ক্ষুদেটিকে চিনতে পারলেন, যিনি এখন বং ক্রাশ

দাদাইয়ের কোলে ছোট্ট ক্ষুদেটিকে চিনতে পারলেন, যিনি এখন বং ক্রাশ

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: নীলচে টি-শার্ট আর সাদা প্যান্ট পরে দাদাই-এর কোলে হাসিখুশি কে এই পুচকে। যিনি এখন বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভরে গিয়েছে সেলিব্রিটি দের ছোটবেলার ছবি। সেই স্রোতে ট্রেন্ডিংয়ে আছেন এই ক্ষুদেটিও। মাস কয়েক হল টেলিভিশন থেকে বিদায় নিয়েছেন তিনি। কিন্তু অনুরাগীরা দিনরাত তাঁকে মিস করছেন। বড়পর্দায় অভিনয় শুরু করলেও তিনি কিন্তু পরিচিতি পেয়েছেন টেলিভিশন থেকে। কী চিনতে পারলেন খুদেকে? চলুন আরেকটু খোলাসা করা যাক! অভিনয়ের পাশাপাশি গানই তাঁর প্রথম ভালোবাসা।

তাঁর গানের গলা একবাক্যে সবার পছন্দের। এখন আবার তাঁর লাভ লাইফ নিয়ে হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়। এবার বুঝেছেন তো? কে তিনি, উচ্ছে খেতে ভালোবাসেন খুব। হ্যাঁ, হ্যাঁ, একদম ঠিক ধরেছেন। এই খুদে আর কেউ নন, অভিনেতা আদৃত রায় অর্থাৎ মিঠাইয়ের উচ্ছেবাবু। সোশ্যাল মিডিয়ায় তেমন উপস্থিতি নেই তাঁর, শুধু ফেসবুকে একটি ব্যক্তিগত এবং অপর একটি ভ্যারিফায়েড অ্যাকাউন্ট রয়েছে তাঁর। ইনস্টাগ্রামেও নেই তিনি। তাই তাঁর আপডেটও পাওয়া যায়না খুব একটা। তবে সোমবার গান্ধী জয়ন্তীর দিন তাঁর নিজের দাদাইয়ের জন্মদিন উপলক্ষে দাদুর ছেলেবেলার একটি মিষ্ঠি ছবি শেয়ার করেছেন আদৃত।

যেখানে দেখা যাচ্ছে, একদৃষ্টিতে নাতির দিকে তাকিয়ে আছেন আদৃতের দাদাই, নাতির দুষ্টু মনোভাব। ক্যাপশনে লেখা- ‘হ্যাপি বার্থ ডে দাদাই’। বর্তমানে কৌশাম্বি-আদৃত টেলিপাড়ার চর্চিত জুটি। গত সপ্তাহের শেষে হইচইয়ের পার্টিতে অন্তরাল থেকে প্রকাশ্যে এসেছিল তাঁর, তবে এখনো তাঁদের সম্পর্কে শিলমোহর পড়েনি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved