Home Entertainment Tiger 3 teaser: দেশের গদ্দর সলমন! মুক্তি পেল ‘টাইগার ৩’-এর টিজার

Tiger 3 teaser: দেশের গদ্দর সলমন! মুক্তি পেল ‘টাইগার ৩’-এর টিজার

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্কপ্রতীক্ষার অবসান! মুক্তি পেল সলমন খানের বহু প্রতীক্ষিত সিনেমা ‘টাইগার ৩’-এর টিজার।দিন কয়েক আগেই রিলিজ হয়েছিল ছবির প্রথম পোস্টার। এই ছবির মাধ্যমেই আবারও সলমন-ক্যাটরিনার জুটিকে পর্দায় দেখবে দর্শক। এটি টাইগার সিরিজের তিন নম্বর চ্যাপ্টার। বুধবার সকাল ১১ টা নাগাদ নির্মাতারা প্রকাশ করলেন টাইগার 3-এর টিজার। ছবিতে ফের অ্যাকশন অবতারে দেখা মিলল সলমন।

Row agent অবিনাশ রাঠোর হয়ে আসছেন সলমন খান। ছবির অ্যাকশনের তুলনায় টিজারের শেষে সলমানের বলা সংলাপ সবার নজর কেড়ে নিল। যশ চোপড়ার জন্মদিন উপলক্ষে যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের তরফ থেকে টাইগার ৩-এর ধামাকা টিজার প্রকাশিঢ হল। টাইগার-এর গায়ে লেগে গিয়েছে গদ্দার তকমা। বলা হচ্ছে তিনি নাকি দেশের শত্রু। তাঁকে খুঁজছে সরকার। ‘টাইগার ৩’ মুক্তি পাবে ২০২৩-এর দিওয়ালিতে। যেখানে প্রধান ভূমিকায় থাকবেন সলমন খান, ক্যাটরিনা কাইফ ও ইমরান হাসমি। প্রসঙ্গত, যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের জন্মই হয়েছিল টাইগারকে দিয়ে। ২০১২ সালে মুক্তি পেয়েছিল এক থা টাইগার। এরপর ৫ বছর পর ২০১৭ সালে আসে টাইগার জিন্দা হ্যায়। ৬ বছরের বিরতি নিয়ে ২০২৩ সালে মুক্তি পাচ্ছে টাইগার ৩।

টিজারের শুরুতে সলমনকে বলতে শোনা গেল, ‘আমার নাম অবিনাশ সিং রাঠোর, যদিও আপনারা আমাকে টাইগার বলেই চেনেন। ২০ বছর নিজের সবকিছু ভারতকে রক্ষা করতে লাগিয়ে দিয়েছি। বদলে কিচ্ছু চাইনি। কিন্তু আজ চাইছি। আজ আপনাদের সবাইকে বলা হচ্ছে টাইগার গদ্দার। দেশের সঙ্গে গদ্দারি করেছে। আমি আপনাদের শত্রু। ২০ বছর সার্ভিস দেওয়ার পর আমি ভারতের থেকে আমার ক্যারেক্টার সার্টিফিকেট চাইছি। আমার ছেলেকে আমি বলব না, ওর দেশ বলবে ওর বাবা কী ছিল, গদ্দার না দেশভক্ত? বেঁচে থাকলে আবার দেখা হবে। জয় হিন্দ।’ টাইগার ৩ হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ১০ নভেম্বর মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করছেন মনীশ শর্মা। এবং নেগেটিভ রোলে অভিনয় করেছেন ইমরান হাশমি। শোনা গিয়েছিল, সলমনের টাইগার ৩ ছবিটিতে শাহরুখ খান ওরফে পাঠানের একটি কেমিও থাকবে। সুতরাং সেটাই দেখার অপেক্ষায় দর্শক। কারণ পাঠানে সলমন খানের কেমিং ব্যপক হিট করেছিল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved