Home Entertainment দীর্ঘদিন ভুগছিলেন মধ্যরাতে বাড়িতেই হার্ট অ্যাটাক অভিনেতার! চলে গেলেন ঋতুরাজ সিং

দীর্ঘদিন ভুগছিলেন মধ্যরাতে বাড়িতেই হার্ট অ্যাটাক অভিনেতার! চলে গেলেন ঋতুরাজ সিং

by Sushama
35 views

মহানগর ডেস্কঃ মঙ্গলের সকালে মৃত্যু শোক বিনোদন জগতে। কেড়ে নিল আরও এক নক্ষত্রকে। টেলিভিশন জগতে বড় ক্ষতি। চলে গেলেন ঋতুরাজ সিং( Rituraj Singh Demise)। বয়স মাত্র ৫৯। সোমবার গভীর রাতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। অনেকদিন ধরেই ভুগছিলেন অগ্ন্যাশয় এর সমস্যায়। মৃত্যুতে শোকস্তব্ধ ঘনিষ্ঠ মহল এবং অনুরাগীরা। দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। মুম্বইয়ের বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ ঋতুরাজের।

সোমবার রাতে হৃদরোগ আক্রান্ত হয়ে মারা যান তিনি। ঋতুরাজের কাছের বন্ধু তথা অভিনেতা অমিত ভেল তাঁর মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ঋতুরাজ সিং। তাঁর আকস্মিক মৃত্যু শুধু তাঁর পরিবারকেই নয়, তাঁর ভক্তদেরও গভীরভাবে শোকাহত করেছে। কারণ, সকলেই শোতে তাঁকে আবার দেখার অপেক্ষায় ছিলেন। তাঁর আকস্মিক মৃত্যু টিভি জগতের জন্য এক বিরাট ক্ষতি।

থিয়েটার মঞ্চ থেকেই অভিনয় জীবনে পা রাখা।একের পর এক অভিনয়ে মুগ্ধ করেছেন তিনি সকলকে। তাঁকে শেষ বারের জন্য দেখা গিয়েছিল অনুপমা ছবিতে। ১৯৬৪ সালে রাজস্থানের কোটায় জন্ম হয় ঋতুরাজের। তবে দিল্লিতেই পড়াশুনো ও বড় হওয়া। ‘আপনি বাত’, ‘জ্যোতি’, ‘হিটলার দিদি’, ‘শপথ’, ‘ওয়ারিয়র হাই’, ‘আহত’, ‘আদালত’, ‘দিয়া অর বাতি’-এর মতো অনেক শোতে দেখা গিয়েছে এই বিখ্যাত অভিনেতাকে। রূপালি গঙ্গোপাধ্যায়ের সঙ্গে, একটি রেস্তরাঁর মালিকের ভূমিকায় অভিনয় করেন তিনি অনুপমাতে। সোমবার রাত সাড়ে ১২ টা নাগাদ ঘটে কার্ডিয়াক অ্যারেস্ট। অকাল প্রয়াণ পরিচিত অভিনেতার।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved