Home Entertainment ভক্তদের গালাগালি করার ভিডিও ভাইরাল, রানাঘাট মঞ্চ থেকে জবাব দিলেন রূপম ইসলাম

ভক্তদের গালাগালি করার ভিডিও ভাইরাল, রানাঘাট মঞ্চ থেকে জবাব দিলেন রূপম ইসলাম

by Mahanagar Desk
29 views

মহানগর ডেস্ক: রূপম ইসলামের এক ভক্ত কিছুদিন আগে একটি শোয়ের পর রূপম ইসলামের কাছে ছুটে এসে সেলফি তুলতে চান। তখন রক গায়ক আচমকাই মেজাজ হারান। তাঁকে অকথ্য ভাষায় গালি দেন চিৎকার করে। এরপরই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে কেউ সমর্থন করেছেন, কেউ আবার জানিয়েছেন বিরূপ প্রতিক্রিয়া। এবার খোদ রূপম গোটা বিষয়টা নিয়ে ফের মঞ্চে দাঁড়িয়েই দিলেন সাফাই।

কী বললেন রূপম সেলফি বিতর্ক নিয়ে?

 আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে রূপম ইসলাম মঞ্চে দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশ্যে কথা বলছেন। তিনি বলেন,”তোমাদের তো গান শোনা দরকার। গান শুনতে টিকিট কেটেছ। গান শোনার সঙ্গে ছবি তোলা ফাউল। সেই ছবি যাবে ফ্রেমে আর ফেসবুকে। গান গাওয়ার পর আমার বুকে কী চলছে তা দেখা যাবে না। সেটা দেখতে হলে এক্স-রে করতে হবে। তার থেকে সহজ মুখের ছবিই তোলো। বন্ধু গো আর বলিতে পারি না বড় বিষ জ্বালা এই বুকে। দেখিয়া শুনিয়া খেপিয়া গিয়াছি, তাই যাহা আসে কই মুখে.ল। স্টেজ থেকে নামার পর কুড়িটা মিনিট আমাকে দিতে হবে। এই স্টেজে আমার বুক থেকে যে নিঃশ্বাসটা বেরিয়ে গিয়েছে সেটা ফিরিয়ে আনতে হবে। ছবি তোলাটা ফাইনাল। তবে, ওই কুড়ি মিনিটটাও আমার। পঞ্চাশ বছর বয়স হয়ে গেছে তো, এটুকু আমি চাইতে পারি। আমি জানি অনেক বরেণ্য শিল্পীরা আমার মতো স্টেজে উঠে লাফান না বাঁদরের মতো।”

তিনি আরও বলেন,”আমাকে হনুমান বল বা বাঁদর বল, আমি লাফাব। লাফানিটা থাকবে। কেন লাফাব সেটা জানার দায় কারোর না। ছবি তোলাটা চাই। ছবি তুলব। কিন্তু ওই কুড়ি মিনিটটা আমার, আর ওই ভাষাটাও আমার। ওই কুড়ি মিনিট ধারে কাছে আসলে যে ভাষা বেরোবে সেটা ‘বাইসাইকেল চোর’-এর ভাষা হয়ে যাবে, ‘নেমেসিস’-এর ভাষা হয়ে যাবে, ‘বিপ্লব’-এর ভাষা হয়ে যাবে। ওই কুড়ি মিনিট আমি নেব কারণ যে নিঃশ্বাসটা মঞ্চে ফেলে গিয়েছি সেটা সঞ্চয় করব আবার। যাতে ভ্যানিটি ভ্যান থেকে নেমে হাসিমুখে পোজ দিতে পারি।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved