Home Entertainment ঈদের বিশেষ দিনে নতুন ছবির ঘোষণা করলেন সলমন খান, জেনে নিন সিনেমার নাম

ঈদের বিশেষ দিনে নতুন ছবির ঘোষণা করলেন সলমন খান, জেনে নিন সিনেমার নাম

by Mahanagar Desk
27 views
মহানগর ডেস্কঃ বলিউডে সারা বছর বিভিন্ন ছবি মুক্তি পায়, আবার বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে বড় তারকাদের ছবি এই দিন মুক্তি পেতে দেখা যায়। তবে   ইদের মরসুম মানেই হচ্ছে বড় পর্দায় ভাইজান তথা সলমন খানের ছবি। তবে এই বছর অর্থাৎ চলতি বছরের ইদে, ভাইজানের কোনও ছবি পর্দায় মুক্তি না পেলেও এই বিশেষ দিনে অনুরাগীদের তিনি একেবারে নিরাশ করলেন না। আগামী বছরে এই দিনে অর্থাৎ ইদের দিনেই সালমানের নতুন ছবি পর্দায় আসবে। সেই কথা আজ তিনি নিজেই জানালেন।
বৃহস্পতিবার ইদের দিন, খুশির আমেজ চারিদিকে, আর তারই মধ্যে সালমান খান ঘোষণা করলেন তাঁর নতুন ছবির নাম এবং সেই ছবিতে তিনি কেমন চরিত্র অভিনয় করছেন সেই সম্পর্কে একটু আভাস দিলেন। ছবিটির নাম সিকন্দর। ছবিতে ভূমিকায় অভিনয় করবেন তিনি। সম্প্রতি সালমান খান তাঁর নতুন ছবির সম্পর্কে ঘোষণা করে জানিয়েছিলেন দক্ষিণী পরিচালক যিনি গজনী ছবি করে খ্যাতি অর্জন করেছিলেন এআর মুরুগাদস, তাঁর সঙ্গেই তিনি জুটি বাঁধতে চলেছেন। আর সাজিদ নাদিয়াদওয়ালা এই ছবির প্রযোজনা করছেন । এই খবর সামনে আসা মাত্র এই ছবি নিয়ে অনুরাগীদের মনের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়েছে, তারা উৎসাহী তাঁদের প্রিয় অভিনেতা কে নতুন চরিত্রে বড় পর্দায় দেখতে।
উল্লেখ্য, এই বছরের ইদে ২টি হিন্দি ছবি মুক্তি পেয়েছে। এই নতুন দুই ছবির প্রসঙ্গে কিছু কথা ভাইজান বলেন তারপর পর তিনি তাঁর নতুন ছবির নাম সমাজমাধ্যমে ঘোষণা করেন। সালমান খান সমাজমাধ্যমে লেখেন, ‘‘এই ইদে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ আর ‘ময়দান’ দেখুন এবং আগামী বছর ‘সিকন্দরের’ সঙ্গে এসে আলাপ করবেন। আপনাদের ইদের শুভেচ্ছা।’’ সলমন খান এই প্রথম বার, মুরুগাদস এর সঙ্গে ছবিতে কাজ করছেন। জানা যাচ্ছে, ছবিতে সলমনের বিপরীতে অভিনয় করার জন্য ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে, কাকে করা হবে সেই নিয়ে সিদ্ধান্ত  এখনও নেওয়া হয়নি। যাই হোক সব মিলিয়ে অনুরাগী আর সিনেমা প্রেমী দের মনে এক আলাদাই উত্তেজনার ছাপ দেখতে পাওয়া যাচ্ছে, সকলে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সালমান ভাইকে আবার নতুন ছবিতে, নতুন চরিত্রে দেখার জন্য।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved