Home Entertainment করিনা-তব্বু-কৃতির সঙ্গে এবার একই স্ক্রিনে শাশ্বত চট্টোপাধ্যায়, কোন ছবিতে দেখা যাবে তাঁকে?

করিনা-তব্বু-কৃতির সঙ্গে এবার একই স্ক্রিনে শাশ্বত চট্টোপাধ্যায়, কোন ছবিতে দেখা যাবে তাঁকে?

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: অভিনয়ের দৌলতে শুধুমাত্র টলিউডেই নয়, বলিউডেও নিজের জমি শক্ত করেছেন টলিউডের প্রতিভাবানেরা শাশ্বত চট্টোপাধ্যায়। সাম্প্রতিক সময়ে রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজে রাউডি পুলিশ অফিসারের ভূমিকায় রীতিমতো ঝড় তুলেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। খুব শীঘ্রই নাগ অশ্বিনের সাইন্স ফিকশন Kalki 2898 AD- ওরফে প্রজেক্ট কে ছবিতে অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, প্রভাস, কমল হাসান দিশা পাটানিদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা।

বাংলার সঙ্গে রীতিমতো তাল মিলিয়ে হিন্দি ও দক্ষিণী ছবিতে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। উভয় ক্ষেত্রেই তাঁর অভিনয় প্রশংসিত। এই মুহূর্তে অভিনয় কেরিয়ারের শীর্ষে আছেন শাশ্বত। এবার শোনা যাচ্ছে, তারকা খচিত বলিউডের ছবি ‘দ্য ক্রিউ’-তেও দেখা যাবে টলি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে। রিয়া কাপুর পরিচালিত এবং একতা কাপুর প্রযোজিত ছবিতে অভিনয় করছেন করিনা কপুর, তব্বু, কৃতি শ্যানন। জানা যাচ্ছে মুম্বই ও আবু ধাবিতে হবে এই ছবির শ্যুটিং।

আগামী বছর (২০২৪)এর ২২ মার্চ মুক্তি পাবে ছবিটি। আর এই ছবিতেই অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়। এদিকে আবার অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’-তেও অভিনয় করছেন শাশ্বত। সুজয় ঘোষের ‘কাহানি’ (২০১২) ছবি থেকে বলিউডে যাত্রা শুরু শাশ্বতর। যেখানে তিনি বব বিশ্বাসের চরিত্র অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন, এরপর থেকেই হিন্দি ও দক্ষিণ মিলিয়ে একাধিক ছবিতে কাজ করছেন শাশ্বত চট্টোপাধ্যায়।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved