Home Entertainment Shah Rukh Khan: হঠাৎ অসুস্থ কিং খান, ভর্তি হাসপাতালে, এখন কেমন আছেন অভিনেতা?

Shah Rukh Khan: হঠাৎ অসুস্থ কিং খান, ভর্তি হাসপাতালে, এখন কেমন আছেন অভিনেতা?

কিন্তু হঠাৎ করে কি হল বলিউড বাদশার?

by Sulekha
179 views

মহানগর ডেস্ক: আচমকা অসুস্থ হয়ে পড়লেন বলিউডের কিং খান। সূত্রের খবর, তড়িঘড়ি করে তাঁকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। কিন্তু হঠাৎ করে কি হল বলিউড বাদশার? এই মুহূর্তে কেমন আছেন তিনি? এই ঘটনায় ইতিমধ্যেই তোলপাড় বিনোদন জগত। বাড়ছে উদ্বেগ।

এমন একটাও ম্যাচ যায়নি, যেখানে বাদশা হাজির ছিলেন না। গতকালই অর্থাৎ মঙ্গলবার আইপিএলের খেলা শেষে টিম জেতে গেলে মাঠ ঘোরেন। খুশিতে মেতে উঠেছিলেন সকলের সঙ্গে। আর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কিং খানকে ভর্তি করা হল হাসপাতালে।

সুত্রের খবর, প্রচণ্ড গরমের অসুস্থ হয়ে পড়েছেন শাহরুখ খান। হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে কিং খানকে। যদিওবা এই মুহূর্তে খবর পাওয়া যাচ্ছে যে, তেমন চিন্তার কোনও কারণ নেই। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কেডি হাসপাতাল থেকে কোনও কিছু জানানো হয়নি।

প্রসঙ্গত, সানরাইজার্স হায়দরাবাদ-কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। আর সেখানে মাত্রা অতিরিক্ত গরমের সতর্কবার্তাও ছিল। আর সেই কারণেই ম্যাচের পরেই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান বলেই প্রাথমিক সূত্রে খবর। এরপর তড়িঘড়ি করে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। যদিওবা এখনও পর্যন্ত তাঁর টিমের কিংবা পরিবারের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। কিন্তু এই খবর ছড়িয়ে পড়া মাত্রই সোশ্যাল মিডিয়া জুড়ে শোরগোল ছড়িয়েছে। সকলেই শাহরুখের দ্রুত আরোগ্য কামনা করছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved