Home Entertainment ইমনের কোল আলো করে এল সন্তান, ছেলে নাকি মেয়ে জেনে নিন

ইমনের কোল আলো করে এল সন্তান, ছেলে নাকি মেয়ে জেনে নিন

by Mahanagar Desk
247 views

মহানগর ডেস্কঃ রঙের উৎসবের দিনেই টলিপাড়ায় দারুণ সুখবর। রাজ্য থেকে শুরু করে গোটা দেশের মানুষের পাশাপাশি টলিপাড়ার প্রত্যেকে যখন রঙের উৎসবে মেতে আছেন। এমন সময়ে খুশির খবর জানালেন গায়ক ইমন চট্টোপাধ্যায়৷ ঘর আলো করে কোলে এসেছে তাঁদের সদ্যোজাত। বাবা হয়েছেন ইমন। ইমন এবং তাঁর স্ত্রী ঋতুপর্ণা খুবই খুশি। তাঁদের জীবনে এসেছে নতুন সদস্য। এই সুখবর একটি পোস্ট করে জানান তারকা দম্পতি। খবর জানা মাত্র সকলেই তাঁদের অভিনন্দন জানাচ্ছেন শুভ কামনা করছেন ভালো থাকার, সুখে থাকার।

দোলের দিন সবাই যখন রং খেলায় মত্ত তখন ওই খুশির মহলে দুপুর বেলা, ইমন একটি ছবি পোস্ট করেন। তখনই জানা যায় এই সুখবর। ছবিতে দেখা যাচ্ছে প্রথমে ইমনের হাত রাখা, তাঁর হাতের উপর ঋতুপর্ণার হাত রাখা, তার ওপর ছোট্ট শিশুর মুঠোকরা হাতের ছবি৷ এই ছবি পোস্ট করে সবার মাঝে নিজেদের খুশি ভাগ করেনিয়েছেন ইমন-ঋতুপর্ণা। তারপর সোশ্যাল মিডিয়ায়, ঝড়ের গতিতে ভাইরাল হতে থাকে সেই ছবি।

ইমন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন- ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের জীবন আরও উজ্জ্বল হয়ে উঠেছে ছোট্ট ঈশ্বরের দূতের আগমনে। আমাদের ছেলে হয়েছে। আমরা মহাবিশ্বকে ধন্যবাদ জানাচ্ছি এর জন্য। ধন্যবাদান্তে ইমন এবং ঋতুপর্ণা।’ জানা গিয়েছে  ইমন ১১ মার্চ বাবা হয়েছেন। কিন্তু এই সুখবর ভাগ করে নিতে দোলের দিন বেছে নিয়েছেন তিনি। তেমনই খুশির মেজাজের দিনে এমন খবর পেয়ে তাঁর অনুরাগী থেকে শুরু করে তারকা সাধারণ মানুষ প্রত্যেকে আরও বেশি খুশি হয়েছেন। সকলেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর পোস্টে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved