Home Entertainment বিরুষ্কার বাড়ির গণেশ পুজোয় ভিড় জমালেন গায়িকা নীতি মোহন

বিরুষ্কার বাড়ির গণেশ পুজোয় ভিড় জমালেন গায়িকা নীতি মোহন

by Mahanagar Desk
3 views

মহানগর ডেস্ক, মুম্বই: মুম্বই এখনও গণেশ আরাধনায় সরগরম। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি মহল এখনও গণেশ পুজোয় মজে। গত রবিবার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের বাড়ির গণেশ পূজোয় ভিড় জমিয়েছিলেন বলিউডের দুই খান এবং সুনীল শেঠি, পূজা হেগরে, বরুণ ধাওয়ান-সহ একাধিক তারকারা। এছাড়া আম্বানিদের গণেশ উৎসবেও গোটা বলিউডের একই ফ্রেমে দেখা মিলেছিল। তবে সেখানে বলিউডের পাওয়ার কাপল বিরাট কোহলি এবং তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাকে দেখা যায়নি। কারণ তাঁরা নিজের বাড়িতেই পুজোর ব্যবস্থা করে ছিলেন, এবং ট্রেডিশনাল লুকেও ধরা পড়েছিল।

গতকাল বিরুষ্কার বাড়ির গণেশ পুজোয় ভিড় জমালেন বলিউডের আরও এক কাপল গায়িকা নীতি মোহন এবং তাঁর স্বামী নিহার পান্ড্য। ১৯ সেপ্টেম্বর থেকে গণেশ চতুর্থী পালন করছেন তারকারা, অনেকেই নিজেদের বাড়িতে গণেশ পূজো করেছেন। এদিন গায়িকা অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করতে গিয়েছিলেন তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। বিরুষ্কা তাঁর মুম্বাইয়ের বাসভবনে গণপতির পুজো করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, গণেশ মূর্তির সঙ্গে পোজ দিচ্ছেন নীতি-নিহার এবং বিরাট-অনুষ্কা (Virat Kohli-Anushka Sharma)। নীতি (Singer Neeti Mohan) দ্বারা শেয়ার করা ছবিগুলিতে, অনুষ্কাকে একটি প্যাস্টেল আনারকলি স্যুটে দেখা গিয়েছে, অন্যদিকে বিরাট সাদা প্যান্ট ও একটি হলুদ প্রিন্টেড কুর্তা পরেছিলেন।

নীতি এবং নিহারও তাঁদের ফ্যাশনের জন্য বিখ্যাত। ছবিতে, নীতি একটি কমলা আনারকলি স্যুট পরেছিলেন, আর নিহার একটি নীল কুর্তা বেছে নিয়েছিলেন।এদিকে, কাজের ফ্রন্টে, অনুষ্কা শর্মাকে শীঘ্রই ‘চাকদা এক্সপ্রেস’-এ দেখা যাবে, যা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক। এটি Netflix-এ স্ট্রিমিং হবে।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved