Home Entertainment শীত বসন্তে একাকার শোভন-সোহিনী! সুইডেনে একসঙ্গেই রয়েছেন জুটি?

শীত বসন্তে একাকার শোভন-সোহিনী! সুইডেনে একসঙ্গেই রয়েছেন জুটি?

by Sushama
53 views

মহানগর ডেস্কঃ গত কয়েকমাস ধরেই শোভন-সোহিনীর সম্পর্ক নিয়ে চলছে বিস্তর আলোচনা। যদিও একে অপরের সঙ্গে যে সম্পর্কে রয়েছেন, সেকথা খোলসা করেননি দুজনের কেউই। তবে দুজনের সমাজমধ্যমের পাতায় যে বেশ মিল তা বুঝতে বাকি নেই নেটিজেনদের। বিয়ে বাড়ি থেকে বিমানে পাশাপাশি বসে পানীয়র গ্লাসে হালকা চুমুক। দুটি হাতের মধ্যে একটি যে শোভনের তা স্পষ্ট। এবার কোথায় উড়ে গেলেন জুটি।

 বন্ধুর বিয়েতে গিয়ে ছবি দিলেও সম্পর্কের কথা জানাননি শোভন। তবে অভিনেত্রীর সঙ্গে গায়কের প্রেম যে খুব জমেছে, তা কারোর বুঝতে বাকি নেই। ভালোবাসার মরশুমে আলাদা করে কটা দিন কাটাতে সোজা বরফের দেশে গেলেন জুটি। প্রত্যেক শীতের সঙ্গেই বসন্ত মিশে আছে। মনে করিয়ে দিলেন সংগীত শিল্পী শোভন গাঙ্গুলি। বরফে মোড়া এক বিদেশি শহরে দঁড়িয়ে রয়েছেন তিনি। ব্যাকগ্রাউন্ড বাজছে প্রেমের মিউজিক। এটা যে স্টকহোমেরই ছবি, তা বুঝে নিতে অসুবিধা হয়না নেটপাড়ার।

ওদিকে একই সঙ্গে সোহিনীর ইনস্টাস্টোরিতেও উঠে এসেছে বরফে মোড়া স্টকহোমের ভিডিয়ো।

১২ ফেব্রুয়ারি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন নায়িকা। সুইডেনের রাজধানী স্টকহোমে বরফ নিয়ে খেলছেন সোহিনী। রাতের আকাশে বরফের দেশে বরফ নিয়ে মত্ত সোহিনী সরকার। ব্যাকগ্রাউন্ডে রোজার সেই আইকনিক মিউসিক জুড়ে ভিডিয়োটি পোস্ট করেছেন তিনি। হাসিখুশি সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে গোটা এলাকাটিই বরফে মোড়া। হ্যাজট্যাগে #sweden #stockholm দেখে বোঝা যাচ্ছে তিনি সেখানেই আছেন।

 শোভন-সোহিনী একসঙ্গে ছবি না দিলেও দুইয়ে দুইয়ে চার করে নিয়েছে নেটপাড়া। শোভন এই ছবিটি পোস্ট করেছিলেন ১০ ফেব্রুয়ারি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved