Home Entertainment মানসিক অবসাদে ভুগছেন শোলাঙ্কি রায়! কি এমন হল এই জনপ্রিয় অভিনেত্রীর?

মানসিক অবসাদে ভুগছেন শোলাঙ্কি রায়! কি এমন হল এই জনপ্রিয় অভিনেত্রীর?

by Mahanagar Desk
48 views

মহানগর ডেস্ক: শোলাঙ্কি রায় বাংলা টেলিভিশন জগতের একজন মিষ্টি অভিনেত্রী। ছোট পর্দার পাশাপাশি, তিনি ওয়েব সিরিজ এবং সিনেমায় অভিনয় করেও যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন। বাংলার পাশাপাশি বলিউডে ক্যারিয়ার গড়ার জন্য তিনি মুম্বাইতে পাড়ি দিয়েছেন। কিন্তু এখন প্রশ্ন হল যার এত ভাল ক্যারিয়ার গ্রাফ তিনি কেন হঠাৎ মানসিক অবসাদে ভুগছেন? তার কি এমন হল?

অভিনেত্রী গত বছরের মে মাসে ঘোষণা করেছিলেন তিনি বিদায় নিতে চলেছেন ‘গাঁটছড়া’ ধারাবাহিক থেকে। তিনি স্টার জলসার এই সিরিয়ালে অভিনয় করেছিলেন খড়ি চরিত্রে।শোলাঙ্কির খড়ি চরিত্রটিকে ধারাবাহিকে গৌরব চট্টোপাধ্যায়ের ঋদ্ধি চরিত্রের সঙ্গে বেশ ভালই মানিয়েছিল।অভিনেত্রী এই ধারাবাহিকের হাত ধরে একপ্রকার পৌঁছে গিয়েছিলেন জনপ্রিয়তার তুঙ্গে।এছাড়াও,শুধু ধারাবাহিক বললে ভুল হবে,তিনি যীশু সেনগুপ্তের বিপরীতে ‘বাবা বেবি ও’ সিনেমাতেও অসাধারণ অভিনয় করেছিলেন।‘শহরের উষ্ণতম দিনে’ নামক একটি সিনেমায় গতবছর বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন। কিন্তু তিনি এরপরই আচমকা উধাও হয়ে যান টলিউড থেকে।মুম্বাইতে দেন পাড়ি।

ক্রুশল,অদ্রিজা, সৌমিতৃষা অথবা দেবচন্দ্রিমার মত এই অভিনেত্রীও মুম্বাইতে কাজ করতে চেয়েছিলেন। তাই ধারাবাহিক ছেড়ে দিয়ে তিনি মুম্বাইতে কাজ খোঁজা শুরু করেন বাংলাতে ভালো সুযোগ পাওয়া সত্ত্বেও।অভিনেত্রী মুম্বাইতে ক্যারিয়ার তৈরি করার জন্য আপ্রাণ চেষ্টা করছেন বিগত কয়েক মাস ধরে। কিন্তু কানাঘুষায় শুনতে পাওয়া যাচ্ছে কিছুই হচ্ছে না লাভের লাভ। মুম্বাইতে বিগত আট মাস ধরে বিভিন্ন ওয়ার্কশপ করলেও অভিনেত্রীর কাছে তেমনভাবে কাজের অফার আসছে না।অপরদিকে, তিনি বাংলা ধারাবাহিক থেকেও দূরে রয়েছেন। সবমিলিয়ে খুব একটা আশ্চর্যজনক কিছু নয় অভিনেত্রীর মানসিক অবসাদে থাকাটা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved