Home Entertainment বিতর্কের ঝড় রাঘব- পরিণীতির বিয়ে নিয়ে, আগুনে ঘি ঢাললেন প্রিয়াঙ্কার বিয়ের ফটোগ্রাফার

বিতর্কের ঝড় রাঘব- পরিণীতির বিয়ে নিয়ে, আগুনে ঘি ঢাললেন প্রিয়াঙ্কার বিয়ের ফটোগ্রাফার

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: আলিয়া-রণবীর কিংবা কিয়ারা-সিদ্ধার্থ।বলিউড সেলেবদের বিয়ে মানেই সাদা আর হালকা রঙের পোশাক। তাঁর থেকে ব্যতিক্রম নয় পরিণীতি-রাঘবের বিয়েও।আর তা নিয়েই নেটপাড়ায় তুমুল তর্ক-বিতর্ক। অনেকে বলছেন, হঠাৎ কেন আলিয়াকে নকল করলেন পরিণীতি চোপড়া! এসব বিতর্কে নেটপাড়া যখন উত্তাল, ঠিক তখনই প্রিয়াঙ্কার বিয়ের ফটোগ্রাফার জোসেফ রেডিক বিতর্কের আগুনে ঘি ঢাললেন।

প্রিয়াঙ্কার বিয়ের ছবি পোস্ট করে রেডিক লিখলেন, ”ভারতীয় কনেরা ইদানিং নাকি আর রংবেরঙের পোশাক পরছেন না। এ নিয়ে নানা রকম কথা হচ্ছে। আমার প্রিয় প্রিয়াঙ্কা চোপড়া কিন্তু বিয়ের দিন এমনটা করেননি। ভালবেসে বেছে নিয়েছিলেন লাল রংকেই। আমার দেশি গার্লই সবচেয়ে ভাল।”প্রিয়াঙ্কা চোপড়া ব্যক্তিগত কাজ থাকায় পরিণীতির বিয়েতে আসতে পারেননি।তবে সোশাল মিডিয়ায় সুদূর আমেরিকা থেকে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা।

শুধু শুভেচ্ছা নয়, প্রিয়াঙ্কা তাঁর পোস্টে পরিণীতিকে ছোট্ট টিপসও দিলেন।প্রিয়াঙ্কা পরিণীতির বিয়ের ছবি পোস্ট করে লিখলেন, ”পিকচার পারফেক্ট। তোমাদের দুজনকে প্রচুর ভালবাসা পাঠালাম। চোপড়া পরিবারে তোমাকে স্বাগত চাড্ডা। আমাদের পাগলের দুনিয়া তোমার ভালো লাগবে।”প্রিয়াঙ্কা পরিণীতির ডাক নাম ধরে ডেকে আরও লিখলেন, ”তিশা তুমি সবচেয়ে সুন্দর নববধূ। সারাজীবন তুমি খুশি থেকো। আর হ্যাঁ, আগলে রেখো তোমার ভালোবাসাকে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved