Home Entertainment নিজের সম্পর্ক নিয়ে অকপট স্বস্তিকা, প্রেম জীবন নিয়ে যা যা বলেলন তিনি …

নিজের সম্পর্ক নিয়ে অকপট স্বস্তিকা, প্রেম জীবন নিয়ে যা যা বলেলন তিনি …

by Mahanagar Desk
32 views

মহানগর ডেস্কঃ  টলিউড পাড়ার অন্যতম জনপ্রিয় মুখ হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তাঁর নিত্য দিনের সাজসজ্জা, ফটোশুট নিয়ে অনুরাগীদের মধ্যে আগ্রহের অন্ত নেই। তিনি নিজেও যথেষ্ট সক্রিয় সমাজ মাধ্যমে।অভিনয় দক্ষতা থেকে শুরু করে সৌন্দ্রর্য সবেতেই স্বস্তিকার জুরি মেলা ভার। সদ্য  তাঁর মুক্তিপ্রাপ্ত ছবি’বিজয়ার পর’ নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক শোরগোল পরে গিয়েছে। সম্প্রতি তিনি বাংলাদেশ গিয়েছেন নিজের ছবির প্রচারে। ওপার বাংলার ভালবাসায় আপ্লত হয়েছেন স্বস্তিকা। অভিনেত্রী তাঁর নিজস্ব সমাজ মাধ্যমে তুলে ধরেছেন সেই সমস্ত বিশেষ মুহূর্তের ছবি।  তা এখন ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। এসবের মাঝেই এদিন একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে বললেন নিজের কিছু বিশেষ কথা।

এদিন তিনি তাঁর বক্তব্যের মাঝেই বোঝালেন সুনাম থাকলে বদনামও থাকে। তাঁর নিত্যদিনের বিভিন্ন বিষয় নিয়ে মাঝেমধ্যেই নানান আলোচনার চর্চা শোনা যায় সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই। যদিও এসব গায়ে মাখেন না অভিনেত্রী। বাংলাদেশের একটি সংবাদ মাধ্যমে তাকে জিজ্ঞেস করা হয়াছিল তাঁর জীবনের নানান উথান পতন নিয়ে, যা নিয়ে প্রায়ই জল্পনা তৈরি হতে দেখা যায়। তবে স্বস্তিকা বরাবরই স্পষ্টবাদী হিসেবে পরিচিত।তিনি এদিন বলেন-; আমার জীবনে প্রেম খুব কম এসেছে।কিন্তু, মানুষ এমনভাবে রটায় যেন ৪০টার মতো প্রেম কএও ফেলেছি।নিজের মুখেই সবসময় প্রেমের কথা স্বীকার করেছি। তবে আমার সম্প্রর্কে রটে যায় বেশি।কারও সঙ্গে কফি খেতে দেখলেও লোকে ভাবে প্রেম করছি’।এর আগেও একাধিকবার তাঁর নিজের সম্পর্কে এমন অনেক ঘটনা শুনে তিনি নিজেই অবাক হয়েছেন, কখন আবার বেশ বিরক্তও হয়েছেন তিনি। নিজের সম্পর্ক নিয়ে কখনও কোনোরকম লুকোচুরি করেননি তিনি। জীবনের অনেক কথাই খুব খোলাখুলি ভাগ করেছেন তিনি তাঁর অনুগামীদের সঙ্গে।

অভিনেত্রীর ‘বিজয়ার পর’ দেখানো হয়েছে ঢাকা আন্তর্জাতিক চল্লচিত্র উৎসবে। ওপার বাংলার নানারকম বাঙালি পদ ভর্তা থেকে শুরু করে হরেক রকম মাছ চেটেপুটে খেয়েছেন তিনি। বাংলাদেশ তাঁর কাছে বরাবরই আবেগের জায়গা তাই সেখানে গিয়ে তিনি তাঁর কাছের মানুষদের সঙ্গে দেখা করার কথাও ভোলেননি একেবারেই।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved