Home Entertainment সহ অভিনেত্রীর মৃত্যুর কয়েকদিন পরেই আত্মঘাতী জনপ্রিয় অভিনেতা

সহ অভিনেত্রীর মৃত্যুর কয়েকদিন পরেই আত্মঘাতী জনপ্রিয় অভিনেতা

শুক্রবার তেলেঙ্গানার আলকাপুরে নিজের বাসভবনে আত্মহত্যা করেন বলেই খবর। 

by Shreya Maji
81 views

মহানগর ডেস্ক:   কয়েকদিনে আগেই গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল  অভিনেত্রী পবিত্রা জয়রামের । সেই ঘটনার পরেই এবার আত্মঘাতী হলেন  জনপ্রিয় তেলেগু অভিনেতা (Telugu Actor )। নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন তিনি। এই ঘটনায় বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া।

তেলেগু ভাষায় দৈনিক সিরিয়ালে  কাজ করার জন্য পরিচিত অভিনেতা চন্দ্রকান্ত  আত্মহত্যা করেছেন। শুক্রবার তেলেঙ্গানার আলকাপুরে নিজের বাসভবনে আত্মহত্যা করেন বলেই খবর।  তাঁর সহ-অভিনেতা এবং ঘনিষ্ঠ বন্ধু পবিত্র জয়রাম গাড়ি দুর্ঘটনায় মারা যাওয়ার কয়েকদিন পর তার মৃত্যুর খবর  সামনে এসেছে।  পুলিশের রেকর্ড করা চন্দ্রকান্তের বাবার বয়ান অনুসারে, অভিনেতা গত কয়েকদিন ধরে হতাশায় ভুগছিলেন। চন্দ্রকান্ত পবিত্রার মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করছিলেন। ত্রিনয়নীতে তিনি  তাঁর ” সহ-অভিনেতার জন্য আবেগপূর্ণ শ্রদ্ধাঞ্জলি লিখেছিলেন। ইনস্টাগ্রামে তাঁর শেষ পোস্টটিও ছিল পবিত্রার জন্য। অন্যদিকে দুজনের মধ্যে সম্পর্ক ছিল বলেই জানা  গিয়েছে। তাঁরা স্বামী-স্ত্রী ছিলেন।

একটি পোস্টে  ছবি সহ তিনি লিখেছেন, এটি  তোমার সঙ্গে আমার তোলা শেষ ছবি,  তুমি আমাকে একা রেখে চলে গিয়েছো তা আমি মেনে নিতে পারছি না। প্লিজ আমাকেও ডেকে নাও।   ফিরে আসো ।” অভিনেতা চন্দ্রকান্ত  আর লিখেছিলেন, “‘পাভি আক্কা প্লিজ ফিরে আসো। আমরা চাঁদু আন্নাকে ধরে রাখতে পারছি না। ” উল্লেখ্য, তেলুগু টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পবিত্রা জয়রাম ১২ মে একটি ভয়ংকর সড়ক দুর্ঘটনার সম্মুখীন হন। তিনি তাঁর পরিবারের সঙ্গে একটি গাড়ি করে বেঙ্গালুরু থেকে হায়দরাবাদ যাচ্ছিলেন। মাঝপথে  তাঁর গাড়িটি দুর্ঘটনার সম্মুখীন হয়। দুর্ঘটনাস্থলেই অভিনেত্রীর মৃত্যু হয়। দুই অভিনেতার আকস্মিক মৃত্যুতে তেলুগু ইন্ডাস্ট্রি শোকাহত।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved