Home Entertainment টলিউড খ্যাত ঋতুপর্ণা-বলিউড খ্যাত শিল্পা, ভাইরাল ভিডিও কে কেন্দ্র করে তোলপাড় সমাজমাধ্যম

টলিউড খ্যাত ঋতুপর্ণা-বলিউড খ্যাত শিল্পা, ভাইরাল ভিডিও কে কেন্দ্র করে তোলপাড় সমাজমাধ্যম

ঋতুপর্ণা এবং শিল্পা একে অপরের দীর্ঘ দিনের পরিচিত।

by Mahanagar Desk
29 views

মহানগর ডেস্কঃ কয়েক দিন ধরে সমাজমাধ্যমে একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে, আর সেই ভাইরাল ভিডিও কে কেন্দ্র করে তোলপাড় সমাজমাধ্যম। ভিডিওতে বলিউড খ্যাত অভিনেত্রী শিল্পা শেট্টির সঙ্গে একই ফ্রেমে টলিউড খ্যাত ঋতুপর্ণা সেনগুপ্তকে দেখা যাচ্ছে। যে ভিডিয়ো দেখে অনেকেই মন্তব্য করেছেন, ঋতুপর্ণাকে দেখেতে পেয়েও শিল্পা বাজে ভাবে এড়িয়ে গিয়েছেন। বাংলা জগতের যথেষ্ট খ্যাত নামা অভিনেত্রী, এমনকি প্রথম সারির অভিনেত্রীদের মধ্যেও পড়েন ঋতুপর্ণা অথচ ভিডিওতে শিল্পার অঙ্গভঙ্গি দেখে অনেকের মনে হয়েছে পাত্তা দেননি শিল্পা। কিন্তু ঋতুপর্ণার বেশ প্রশংসা করছে সমাজমাধ্যম। এই ভাইরাল ভিডিও টি নিয়ে ক্রমশ জলঘোলা হয়েই চলছে। কিন্তু সেই দিন আসলে কী ঘটেছিল?

যেই ভিডিও ভাইরাল হয়েছে, ওই ঘটনাটি একটি অনুষ্ঠানের। ভিডিয়োতে দেখা যাচ্ছে, শিল্পা আলোকচিত্রীদের জন্য পোজ় দিচ্ছিলেন। এমন সময়ে অভিনেত্রী ঋতুপর্ণা কে দেখা যায়। অভিনেত্রী শিল্পা যখন পোজ দিচ্ছিলেন, তখন অভিনেত্রী ও ক্যামেরার মাঝখান দিয়ে ঋতুপর্ণাকে হেঁটে যেতে দেখা যায় । এইটুখানি দৃশ্য দেখে সমাজমাধ্যমে কেউ কেউ বলছেন, ‘ঋতুপর্ণা ইচ্ছাকৃত ছবি তোলায় বাদ সাধতে ক্যামেরার সামনে এসেছিলেন।’ আবার এই ভিডিও দেখে কেউ মন্তব্য করেন, ‘ঋতুপর্ণাকে দেখে শিল্পা এমন আবভাব করেন যেন চিনতে পারেননি।’ তার জেরে বেজায় ক্ষেপে যান ঋতুপর্ণার অনুরাগীদের একাংশ। তারপর শেয়ার করে ক্যাপশন লিখে অনুরাগীদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়ে যায়। কেউ নিচ্ছেন শিল্পার পক্ষ, কেউ নিচ্ছেন ঋতুপর্ণার পক্ষ।

জানা যাচ্ছে, ওই অনুষ্ঠানে, অনুষ্ঠান কর্তৃপক্ষ ছাড়া, আর অন্য কোনও ফোটোগ্রাফাদের প্রবেশের অনুমতি সেখানে ছিল না। কেউ ভিডিয়োটা রেকর্ড করে গুজব ছড়াচ্ছে। কারণ সূত্র মারফত জানা যাচ্ছে, অভিনেত্রী ঋতুপর্ণা কে কর্তৃপক্ষের তরফ থেকে তখন তাঁকে ভিতরে যাওয়ার কথা বলা হয়েছিল। তাই ডাক পেয়ে তিনি এগিয়ে যাচ্ছিলেন, ওই সময়ে শিল্পা কে খেয়াল করেননি তিনি। এমনকি ওই সময়ে শিল্পাও তখন ঋতুপর্ণাকে খেয়াল করেননি, পোজ দিতে ব্যস্ত ছিলেন।

সূত্র মারফত খবর, ঋতুপর্ণা এবং শিল্পা একে অপরের দীর্ঘ দিনের পরিচিত। হোটেলের লাউঞ্জে তাঁদের কথা বলতে দেখা গিয়েছে। ওই অনুষ্ঠানে পাশাপাশি আসনেও বসেছিলেন তাঁরা। ওই অনুষ্ঠানে দেখা গিয়েছিল ঋতুপর্ণার এক পাশে ভাগ্যশ্রী এবং অন্য পাশে শিল্পা বসে ছিলেন। এমনকি ঋতুপর্ণাকে মঞ্চেও দেখা গিয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved