Home Entertainment শুটিং চলাকালীন গুরুতর আহত ভিকি কৌশল

শুটিং চলাকালীন গুরুতর আহত ভিকি কৌশল

by Mahanagar Desk
29 views

মহানগর ডেস্ক:   ভিকি কৌশল মানেই নারী জাতির অন্যতম ক্রাশ, তাঁকে শুধু নারীরাই পছন্দ করেন এমনটা নয়, তাঁর অভিনয়ের জন্য অনেকেই তাঁকে বেশ পছন্দ করেন। বহু  ফ্যান ফলয়ার রয়েছে তাঁর। সেই অভিনেতাই   শুটিংয়ের সময়  আহত  হয়েছেন। এই খবর শুনে অনেকেই চিন্তিত হয়ে পড়েছেন।

সুত্র অনুযায়ী জানা যাচ্ছে, ছাবা ছবির শুটিংয় করতে গিয়ে আহত হয়েছেন  ভিকি কৌশল । একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই বাঁ হাতে আর কাঁধে মারাত্মক চোট পেয়েছেন ভিকি। শোনা যাচ্ছে চোট এতটাই হয়েছে যে প্লাস্টারও করতে হয়েছে অভিনেতাকে ।
২০২১ সালের ৯ ডিসেম্বর ভিকি কৌশল বিয়ে করেন  ক্যাটরিনা কাইফকে । সংবাদ মাধ্যমে বউয়ের বিষয়ে কথা বলতে গিয়ে ভিকি জানান, ক্যাটরিনা নাকি কথায় কথায় একটু বেশি চিন্তা করেন, উদ্বিগ্ন হয়ে পড়েন ৷ তবে আতঙ্কিত হয়ে পড়লেও দায়িত্বসহকারে সবটাই সামলেছেন ক্যাটরিনা। স্বামীর সেবা করছেন যত্ন করেছেন।   স্ত্রী ক্যাটরিনা যেহেতু একটু বেশি চিন্তা করেন সব কিছুনিয়ে তাই বউকে ‘প্যানিক বাটন’ বলে ডাকেন ভিকি ।

উল্লখ্য, ভিকি কৌশলকে একাধিক ছবিতে চমৎকার অভিনয় করে দর্শকমহলের নজর কেড়েছেন অগুন্তি বার। উরি থেকে শুরু করে  শ্যাম বাহাদুর, ডাঙ্কিতে তাঁর চমকপ্রদ অভিনয়ের মাধমে সকলের বেশ নজরে আসেন ভিকি। তাক লাগিয়ে দেওয়ার মতো অভিনয় করে নজর কেরে মনে জায়গাকরে নিয়েছেন তিনি । তাঁর অভিনয় নিয়ে দর্শক মতে এক কথায় ভিকির অভিনয় চমকপ্রদ, তাঁর অভিনয় অসাধারণ, তাঁর অভিনয় আলাদাভাবে প্রশংসা পেয়েছে বহুবার বহুত সিনেমার মাধ্যমে , সুত্র অনুযায়ী জানা জচ্ছে যে সঞ্জয় লীলা বনশালীর নতুন ছবি ‘লভ অ্যান্ড ওয়ার’-এ ভিকি কৌশল এর দেখা মিলবে । ভিকি কৌশলের শারীরিক সুস্থতার কামনা করছেন তাঁর অনুগামিরা, অনুগামির পাশাপাশি পরিবার পরিজন ও ফিল্মের সাথে যারা যুক্ত আছেন তাঁরা প্রতেকেই আশা করছেন তাড়াতাড়ি ভিকি সুস্থ হয়ে ফের স্বাভাবিক অবস্থায় ফিরুক তারপর আবার ফের শুটিং এর কাজ শুরু হবে ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved