Fake Candidate: রাজ্য পুলিশের চাকরিতে ভুয়ো পরীক্ষার্থী, পুলিশের জালে ১১ জন

198
Fake Candidate: রাজ্য পুলিশের চাকরিতে ভুয়ো পরীক্ষার্থী, পুলিশের জালে ১১ জন

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: রবিবার থেকে রাজ্য জুড়ে পুলিশের জালে শুধু মুড়ি মুরকির মতো ধরা পড়ছে ভুয়ো পরীক্ষার্থী। রাজ্য পুলিশের (State Police) চাকরির পরীক্ষা দিতে এসে হাওড়ার ব্যাঁটরা থেকে গ্রেফতার হলেন ১১ জন ভুয়ো পরীক্ষার্থী। ধৃতদের সোমবার দুপুরে তোলা হয় হাওড়া আদালতে। রবিবার রাজ্য পুলিশের চাকরির পরীক্ষায় ভুয়ো পরীক্ষার্থীর হদিস মিলেছিল হাওড়ায়।

আটক করা হয়েছিল বেশ কয়েকজনকে। এদের মধ্যে ১১ জনকে পুলিশ গ্রেফতার করেছে। রবিবার ছিল রাজ্য পুলিশের কনস্টেবল পদের চাকরি প্রার্থীদের লিখিত পরীক্ষা। সেই পরীক্ষার একটি কেন্দ্র ছিল ব্যাঁটরার রাজলক্ষ্মী বালিকা বিদ্যালয়ে। সেখানে পরীক্ষা শুরুর আগে নথি পরীক্ষা নিরীক্ষার সময় প্রচুর প্রার্থীর নথিতে অসামঞ্জস্য ধরা পড়ে। এদের কাছে বিস্তারিত জানতে চাইলে এবং নথি দেখতে চাইলে পরীক্ষার্থী হিসেবে এরা কোনও সঠিক তথ্য দেখতে পারেনি পরীক্ষকের কাছে।

আরও পড়ুন: ‘বিজেপি ক্ষমতায় আসার পরই রাস্তায় নামাজ পড়া বন্ধ হয়েছে’, মন্তব্য যোগীর

খবর পেয়েই ব্যাঁটরা থানার পুলিশ সহ হাওড়া সিটি পুলিশের উচ্চপদস্থ কর্তারা ছুটে যান ওই পরীক্ষাকেন্দ্রে। ওই ভুয়ো পরীক্ষার্থীদের প্রথমে আটক করা হয়। পরে গ্রেফতার হন ১১ জন। পুলিশ জানিয়েছে এরা বিহারের বিভিন্ন জেলার বাসিন্দা। এদের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ দায়ের হয়েছে।

শুধু হাওড়া নয়, রাজ্যের একাধিক জায়গা থেকে এই রকম ভুয়ো পরীক্ষার্থী ধরা পড়েছে। এক আধটা নয়, মুড়ি মুড়কি এর মতো পুলিশের জালে ধরা পড়েছে ভুয়ো পরীক্ষার্থী।