Home Entertainment Sonali Phogat: বিগ বস খ্যাত বিজেপি নেত্রীর মৃত্যুতে সিবিআই তদন্ত চায় পরিবার

Sonali Phogat: বিগ বস খ্যাত বিজেপি নেত্রীর মৃত্যুতে সিবিআই তদন্ত চায় পরিবার

by Anamika Nandi

মহানগর ডেস্ক: সোমবার রাতে গোয়ায় মৃত্যু হয়েছে হরিয়ানার বিজেপি নেত্রী তথা অভিনেত্রী সোনালি ফোগাটের (Sonali Phogat)। আর তারপরেই তাঁর মৃত্যু নিয়ে নানা প্রশ্ন তুলছে পরিবার। সূত্র অনুযায়ী, পরিবারের পক্ষ থেকে সিবিআই তদন্তের দাবি করা হয়েছে।

পিটিয়াই সূত্রে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন নেত্রী। হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ ‘অস্বাভাবিক মৃত্যু’র মামলা দায়ের করেছে। তাঁর বোন জানিয়েছেন, পরিবার মেনে নেয়নি যে হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন অভিনেত্রী।

বিজেপি নেত্রীর বোনের কথায়, ফোনে কিছু ইঙ্গিতপূর্ণ কথা বলেছিলেন তিনি। সংবাদ সংস্থা এএনআইকে বোন জানিয়েছেন, “হার্ট অ্যাটাক হতে পারে না সোনালির। সে খুবই ফিট ছিলেন। আমরা সিবিআইয়ের কাছে সঠিক তদন্তের দাবি করছি। আমার পরিবার মেনে নিতে প্রস্তুত নয় যে, তিনি হার্ট অ্যাটাকে মারা গিয়েছেন। তাঁর এমন কোনও চিকিৎসার সমস্যা ছিল না। আমি সোনালির মৃত্যুর আগে সন্ধ্যায় তাঁর কাছ থেকে একটি কল পেয়েছি। সে হোয়াটসঅ্যাপে কথা বলতে চেয়েছিল এবং বলেছিল যে, কিছু একটা ঘোলাটে হচ্ছে। পরে সে কল কেটে দেয় এবং তারপর আর তোলেন নি”।

দলের সঙ্গেই গোয়া গিয়েছিলেন সোনালি। আচমকাই শরীরে অস্বস্তিবোধ করলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। হাসপাতালে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর মৃত্যুর খবর মিললে, তা নিয়ে প্রশ্ন তোলে পরিবার। গোয়ার পুলিশ প্রধান জসপাল সিং জানিয়েছেন, ময়নাতদন্তে সমস্ত কিছু পরিষ্কার হবে।

২০১৬ সালে টিভি অ্যাংকার হিসেবে আত্মপ্রকাশ করেছেন সোনালি ফোগাট। এরপর ২০১৯-এ একটি ওয়েব সিরিজেও দেখা যায় তাঁকে। এরপর রিয়্যালিটি শো বিগ বস-এ একজন প্রতিযোগী হিসেবে যোগ দিয়েছিলেন তিনি। পরবর্তীতে ২০১৯-এ হরিয়ানা নির্বাচনে বিজেপি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি। কংগ্রেস প্রার্থী কুলদীপ বিষ্ণোইয়ের কাছে হেরেছিলেন বিজেপির তারকা নেত্রী। সম্প্রতি বিষ্ণোই যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। এখন বিজেপির তারকা নেত্রীর মৃত্যুতে হইচই পড়ে গিয়েছে চারিদিকে ।

You may also like