বাস্তব জীবনেও ব়্যাঞ্ছোকে অনুসরণ ফারহানের, করোনা পজিটিভ মাধবন

34

 

মহানগর ডেস্ক: থ্রি ইডিয়টস এর প্রথম ইডিয়টস আমির তথা ব়্যাঞ্ছোকে ঘায়েল করার পরেই দ্বিতীয় ইডিয়েট ফারহানকে ঘায়েল করল করোনাভাইরাস। আমিরের পরেই করণায় আক্রান্ত হলেন আর মাধবন।আর এই অবস্থাতে মাধবন থ্রি ইডিয়েটস এর প্রসঙ্গ তুলে একটি টুইট করেছেন।

আমির খান (ব়্যাঞ্ছো), আর মাধবন (ফারহান) এবং শরমন যোশী(রাজু) অভিনীত থ্রি ইডিয়টস ছবিটি এক সময় বক্স অফিসে মারাত্বক সফল হয়েছিল। এই ছবিতে তিনটি প্রধান চরিত্র ছিলেন তাঁরা। যাদের কলেজের ডিরেক্টর বীরু সহস্রবুদ্ধে তথা বোমান ইরানি। যিনি বিভিন্ন কারণে এই তিন ছাত্রের জীবনে নানা সমস্যার সৃষ্টি করতেন। ছবিটিতে এই সমস্যার তাঁরা নাম দিয়েছিলেন ভাইরাস। তবে গোটা ছবিতে ভাইরাস চেষ্টা করলেও বিভিন্ন ভাবে মুক্তি পেয়ে যেত ব়্যাঞ্ছো, ফারহান ও রাজু।

পোস্টে এই ঘটনার উক্তি টেনেই মজার ছলে নিজের করোনা আক্রান্তের খবর দিলেন অভিনেতা মাধবন। বুধবার জানা যায় আমির খানের (থ্রি ইডিয়টস ছবির ব়্যাঞ্ছো) করোনা আক্রান্ত হয়েছেন। আপাতত রয়েছেন হোম-কোয়ারেন্টিনে। ঠিক তার পরদিনই অর্থাৎ বৃহস্পতিবারই করোনা আক্রান্ত হন আর মাধবন( ফারহান)। থ্রি ইডিয়েটস এর দুই ইডিয়েট ভাইরাসের কবলে পড়েছেন বলে মজা করে তিনি লিখেছেন, ‘ফারহান সবসময় ব়্যাঞ্ছোকে অনুসরণ করত, ভাইরাস কখনই আমাদের পিছু ছাড়েনি। প্রতিবার নিস্তার পেলেও এবার আমাদের ধরে ফেলেছে। আমাদের এই ভাইরাসের আক্রমনের দলে আমরা রাজুকে নিতে চাইনা।খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবো। আমাদের ভালোবাসা দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

প্রসঙ্গত, বলিউডে ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন রণবীর কাপুর, সঞ্জয়লীলা বনশালী, নীতু কাপুর, মালাইকা আরোরা। করোনার এই দ্বিতীয় ওয়েভে সুস্থের থেকে আক্রন্তের সংখ্যা বেশি। গত ২৪ ঘণ্টায় শুধু মহারাষ্ট্রেই করোনা আক্রান্ত হয়েছেন প্রায় ২৫ হাজরের বেশি মানুষ। মারা গেছেন ৯৫ জন। মহারাষ্ট্রের একাধিক শহরে চলছে লকডাউন। পাশপাশি কেরল, কর্ণাটক, তামিলনাড়ু, পুদুচেরি, পঞ্জাব, গুজরাটে করোনার সংক্রমণ বাড়ছে।