অভিষেক বিতর্কে ব্যালেন্সের পন্থা ফিরহাদ হাকিমের!

33

নিজস্ব প্রতিনিধি: শেষমেশ ব্যালেন্সের পন্থা নিলেন তৃণমূল নেতা ফিরহাদ হাকিম! অভিষেক বিতর্কে ঢুকেও তিনি চললেন গা বাঁচিয়ে। করেনা সংক্রমণ মোকাবিলায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবার মডেলকে স্বাগত জানানোর পাশাপাশি তিনি স্তুতি গেয়েছেন মমতার। ফিরহাদ বলেন, মমতার নির্দেশ মেনেই সব কাজ হচ্ছে।

দিন কয়েক আগে করোনা মোকাবিলায় ডায়মন্ড হারবার মডেলের কথা জানিয়েছিলেন অভিষেক। তা নিয়ে বাকযুদ্ধে জড়িয়ে পড়েন শ্রীরামপুরের সাংসদ তৃণমূলের কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

অভিষেকের ডায়মন্ড হারবার মডেল প্রসঙ্গে ফিরহাদ বলেন, যে কোনও মডেল আমরা নিতে পারি। আমরা সকলে মিলে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পশ্চিমবঙ্গ সরকারের নির্দেশ মেনে কাজ করছি। ডায়মন্ড হারবার বাংলায়। আবার কলকাতাও বাংলায়। অন্য জায়গাগুলিও বাংলায়। তিনি বলেন, আমরা সবাই মিলে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তাঁর নির্দেশে কাজ করছি। সুতরাং, যে কোনও মডেলের সাফল্য একটাই। সেটা হল পশ্চিমবঙ্গ সরকারের সাফল্য। কলকাতা পুরসভার মেয়র বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় আমাদের দলের যুব নেতা। নিশ্চিতভাবে ভাল কাজ করছেন তিনি। উনি যদি নিজে কোনও উদ্যোগ নিয়ে ভালো কাজ করেন, সেটাকেও আমি স্বাগত জানাই।

কলকাতা পুরসভার প্রতিটি ওয়ার্ডে স্যাটেলাইট স্বাস্থ্যকেন্দ্র তৈরি করা হবে বলেও জানান মেয়র। তিনি বলেন, কলকাতায় স্বাস্থ্য দফতরের তরফে কিছু চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী দেওয়া হচ্ছে। তাই ১৪৪টি ওয়ার্ডের প্রতিটিতেই স্যাটেলাইট স্বাস্থ্যকেন্দ্র তৈরি করবে কলকাতা পুরনিগম। তিনি বলেন, এই স্যাটেলাইট স্বাস্থ্যকেন্দ্রগুলি থেকে এবার পরিষেবা দেওয়া হবে।