Yuvraj Singh: প্রথমবার ছেলের ছবি প্রকাশ্যে আনলেন যুবি, হইচই নেটমাধ্যমে

98
Yuvraj Singh: প্রথমবার ছেলের ছবি প্রকাশ্যে আনলেন যুবি, হইচই নেটমাধ্যমে

মহানগর ডেস্ক: চলতি বছরের জানুয়ারিতে বাবা হওয়ার আনন্দ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন যুবরাজ সিং (Yuvraj Singh)। এবার পিতৃদিবসের (Father’s Day) দিনে প্রকাশ্যে আনলেন নিজের পুত্র সন্তানের ছবি। সেইসঙ্গে জানিয়েছেন ছেলের নামও। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে প্রাক্তন ভারতীয় অলরাউন্ডারের ছেলে ওরিয়ন কিচ সিংয়ের ছবি।

আরও পড়ুন: জওয়ানদের জীবন নিয়ে খেলা করা হচ্ছে: ফিরহাদ হাকিম

পিতৃদিবসের শুভক্ষণে অনুরাগীদের সঙ্গে নিজের ছেলের ছবি ভাগ করে নিয়েছেন যুবরাজ। সেইসঙ্গে জানা গিয়েছে নামটিও। বাবা ও মা উভয়ের পদবী ব্যবহার করে নাম রেখেছেন ছেলের। আগেই ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা জানিয়েছিলেন, ছেলের নামে তাঁর ও শোয়েব মালিক উভয়ের পদবী ব্যবহার করবেন। সেই একই পথে হেঁটেছেন ভারতীয় দলের এই প্রাক্তন খেলোয়াড়ও। রবিবার যুবি জানিয়েছেন, ছেলের নামের সঙ্গে বাবা-মা দুজনের পরিচয় প্রকাশ পাবে। তাই দু’জনের পদবী দেওয়া হয়েছে ওরিয়নকে।

এদিন নেটমাধ্যমে ওরিয়নের দুটি ছবি হইচই ফেলে দিয়েছে। একটিতে মায়ের কোলে বসে থাকতে দেখা গিয়েছে খুদেকে। অন্যটি বাবা-মায়ের আদরে ভরা ছবি। আর এই দুটি ছবিতেই নেটিজেনদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। ২০১৬-এ হ্যাজেল কিচের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন যুবি। ৫ বছর পর গেল জানুয়ারিতে তাঁদের সংসারে এসেছে এই নয়া সদস্য। ছেলে জন্মানোর পর সোশ্যাল মিডিয়ায় এই তারকা যুগল লিখেছিলেন, “আমাদের সকল অনুরাগী, বন্ধু ও পরিবারকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি ঈশ্বরের আশীর্বাদে আমাদের ছেলে হয়েছে। আপনাদের সকলের শুভেচ্ছার জন্য ধন্যবাদ”।