Former Goa CM Luizinho Faleiro Joins TMC: সদলবলে তৃণমূলে যোগ দিলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী

9
Former Goa CM Luizinho Faleiro Joins TMC
সাংসদ সৌগত রায় বলেন, বৃহস্পতিবার গোয়ায় আরও কয়েকজন নেতা তৃণমূলে যোগ দিতে চলেছেন।

মহানগর ডেস্ক: সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূলে যোগ দিলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনো ফেলেইরো (Former Goa CM Luizinho Faleiro)। বুধবার বেলা দুটো ৪০ মিনিট নাগাদ নবান্নে পৌঁছে যান তিনি। সেখানে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন। এরপর লুইজিনো ফেলেইরোর সঙ্গে আরও ৯ জন প্রদেশ কংগ্রেস নেতা তৃণমূলে যোগদান করেন।

উল্লেখ্য, গত সোমবার কংগ্রেস থেকে পদত্যাগ করেন লুইজিনো ফেলেইরো এবং আরও ৯ জন প্রদেশ কংগ্রেস নেতা। তার ২৪ ঘন্টার মধ্যেই পৌঁছে যান কলকাতায়।

এদিন ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক তৃণমূল শীর্ষ নেতৃত্বের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগ দেন লুইজিনো ফেলেইরো। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন গোয়ার ২ বারের মুখ্যমন্ত্রী লুইজিনো ফেলেইরো।

লুইজিনো ফেলেইরোর যোগদানে তৃণমূল যে আরও শক্তিশালী হল সে কথা বলার অপেক্ষা রাখে না। এ প্রসঙ্গে সাংসদ সৌগত রায় বলেন, বৃহস্পতিবার গোয়ায় আরও কয়েকজন নেতা তৃণমূলে যোগ দিতে চলেছেন।

সোমবার কংগ্রেস ছাড়ার পর তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘স্ট্রিট ফাইটার’ ভূমিকার ভূয়সী প্রশংসা করেন লুইজিনো ফেলেইরো। তিনি বলেছিলেন, ”মমতা লড়াই করেছেন। বিজেপিকে পশ্চিমবঙ্গে আটকে দিয়েছেন। নারী ক্ষমতায়নের প্রতীক তিনি। দেশকে উন্নয়ন ও প্রগতির পথে একমাত্র মমতাই ফেরাতে পারেন।” এরপরেই তাঁর তৃণমূলে যোগদানের জল্পনা জোরদার হয়।

ত্রিপুরা, অসম, উত্তরপ্রদেশের পর তৃণমূলের লক্ষ্য এবার গোয়া। ইতিমধ্যেই গোয়া বিজয়ের লক্ষ্যে ঝাঁপিয়েছে তৃণমূল নেতৃত্ব। গোয়ায় সংগঠন বাড়ানোর তৃণমূল সদস্যরা পাড়ি দিচ্ছেন গোয়ায়। লুইজিনো ফেলেইরোর যোগদানে সেই লক্ষ্যে অনেকটাই সফল হল ঘাসফুল শিবির।

Former Goa CM Luizinho Faleiro joins TMC

Also Read:

Calcutta High Court: ‘মুখ্যসচিব কি কোনও দলের মুখপাত্র?’, ভবানীপুর উপনির্বাচন নিয়ে তুমুল ভৎসর্না হাইকোর্টের

West Bengal politics: মৃত বিজেপি কর্মীকে কুকুরের সঙ্গে তুলনা, প্রতিবাদে হাজরায় বিজেপির বিক্ষোভ

Abhishek Banerjee: ‘আগামী ৩ বছরের মধ্যে বিজেপিকে উৎখাত করবই’, হুঙ্কার অভিষেকের

Portal: রাজ্যের পড়ুয়াদের জন্য অভিনব উদ্যোগ, বিশেষ পোর্টাল চালু করছে শিক্ষা দফতর

Mamata Banerjee: রোমে যাওয়া হচ্ছে না মমতার, এক লাইনের চিঠিতে ‘না’ বলে দিল বিদেশমন্ত্রক