PUNJAB SINGER MURDER : সিধু মুসওয়ালা খুনে মূলপাণ্ডা ছিল বিশনয়, কবুল গ্যাংস্টারের

67
সিধু মুসওয়ালা খুনের মূল পাণ্ডা ছিল গ্যাংস্টার বিশনয়

মহানগর ডেস্ক: পঞ্জাবের পপগায়ক সিধু মুসওয়ালা (Punjab Singer Sidhu Muswala) খুনের মূল পাণ্ডা (Mastermind) ছিল গ্যাং স্টার লরেন্স বিশনয় (Gangstar Larence Bishnoi)। গত বছরের আগস্ট মাস থেকে সে সিধুকে খুনের ছক কষছিল। পুলিশের কাছে পপস্টারকে খুন নিয়ে শেষমেশ কবুল করল বিশনয়। পঞ্জাবের এডিজিপি প্রমোদ বান (ADGP) যিনি অ্যান্টি গ্যাং স্টার টাস্ক ফোর্সেরও প্রধান, তিনি এখবর জানিয়েছেন। তিনি জানান খুনের ঘটনায় আরেক অভিযুক্তকে গতকালই গ্রেফতার করা হয়েছে।

গত মে মাসের ২৯ তারিখে গুলি করে খুন করা হয় পপগায়ক সিধু মুসওয়ালাকে,যাঁর পুরো নাম শুভদীপ সিং সিধু। তাঁর ও ৪২৯জনের ওপর থেকে সাময়িক সময়ের জন্য নিরাপত্তা তুলে দেওয়ার ঠিক পরদিনই তাঁকে খুন করা হয়। পুলিশ জানিয়েছে, পপ গায়ক খুনের ঘটনায় তারা লরেন্স বিশনয়কে গ্রেফতার করা হয়েছে। আগামী ২৭ তারিখ পর্যন্ত সে পুলিশি হেফাজতে রয়েছে।

সে পুলিশি জেরায় মুসওয়ালাকে খুনের মূলপাণ্ডা ছিল বলে স্বীকার করেছে। গত আগস্ট থেকেই তাঁকে খুন করার ষড়যন্ত্র করা হয়েছিল। খুন করার আগে এলাকায় তিন-তিনবার রেকি করে খুনিরা। এ বছরের জানুয়ারি মাসেও পপগায়ককে খুন করতে আসে একদল শুটার কিন্তু। সে কাজে তারা সফল হয়নি। এডিজিপি প্রমোদ বান জানিয়েছেন, খুনে যে গাড়িটি ব্যবহার করা হয়েছিল, সেই গাড়িতে ফতেবাদের কাছে একটি পেট্রোল পাম্পে গত ২৫ মে তারিখের একটি রসিদ পায় পুলিশ। সেই রসিদের সূত্র ধরে হত্যাকাণ্ডের পর্দা ফাঁস করা হয়। ওই পেট্রোল পাম্পের সিসিটিভ ফুটেজে অভিযুক্ত ফৌজিকে শনাক্ত করে পুলিশ। এখনও পর্যন্ত এই খুনের ঘটনায় তেরোজনকে গ্রেফতার করা হয়েছে।

.