Home Entertainment Gatchara : তাহলে কি খড়িকে ভুলে দ্যুতির সঙ্গে প্রেম করছে ঋদ্ধি? কী হতে চলেছে গাঁটছড়ার আগামী পর্বে?

Gatchara : তাহলে কি খড়িকে ভুলে দ্যুতির সঙ্গে প্রেম করছে ঋদ্ধি? কী হতে চলেছে গাঁটছড়ার আগামী পর্বে?

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : আপাতত কিছুটা শান্তির হাওয়া সিংহ রায় পরিবারে। যাবতীয় ঝড়ঝাপটা কাটিয়ে ঋদ্ধি- খড়ির দাম্পত্য জীবনে একটু একটু করে এগোচ্ছে ভালোবাসার পথে। কিন্তু এখানেই বাদ সাধছে কিয়ারা। তাদের মধ্যে ঝামেলা লাগানোর চেষ্টা চলছে বড় বোন দ্যুতিকে নিয়ে।

রাহুলের কুকীর্তির কথা আগেই ফাঁস করে দেয় ঋদ্ধি খড়ি। যার ফলে পরিবারের মতে জেলে পাঠানো হয়। তবে দাদার জেলে যাওয়া মেনে নিতে পারছে না বোন কিয়ারা। তাই পরিবারের নতুন করে অশান্তির ঝড় তৈরি করতে চলেছে সে। খড়ির মনে সন্দেহের বীজ বপন করতে চলে সে। মনে করিয়ে দেয় তার আগে জীবনসঙ্গী হিসেবে তার বোন দ্যুতিকে পছন্দ ছিল ঋদ্ধির। তাই তাকে এত সহজে ভুলে যাওয়া মোটেই সহজ হবে না। এর পরেই দুজনকে একসঙ্গে বাইরে বেরিয়ে যেতে দেখে খড়ি। তাতেই তার মনের সন্দেহ আরও কিছুটা দানা বাঁধে। সরাসরি প্রশ্ন করে ঋদ্ধিকে সে আজও তার দিদিকে ভালবাসে কিনা! যদিও স্ত্রীর প্রশ্নের কোনো রকম উত্তর না দিয়ে তাকে এড়িয়ে গেছে ঋদ্ধি। কারণ সে খড়ির জন্য সারপ্রাইজ প্ল্যান করছে দিদির সঙ্গে মিলে। তাই এই মুহূর্তে তাকে এড়িয়ে যাওয়াই ভালো। অন্যদিকে নিজের ভুল বুঝতে পারে খড়ি।

এদিকে রাহুলের সঙ্গে জেলে দেখা করতে যায় দ্যুতি। তাকে দেখেই ক্ষমা চেয়ে নেয় এবং নিজের যাবতীয় ভুল স্বীকার করে নেয়। একই সঙ্গে তাকে জানিয়ে দেয় আর এই ধরনের কোন ভুল করবেনা। সত্যিই কি রাহুল পাল্টে গেছে? নাকি এটা আবার কোন পুরনো চাল জেল থেকে বেরিয়ে আসার জন্য? জানতে হলে দেখতে থাকুন গাঁটছড়া।

You may also like