সাংসদকে ‘গো ব্যাক’ স্লোগান, বিজেপি ছেড়ে বেরিয়ে এলেও হল না রক্ষা

15

মহানগর ডেস্ক: মঙ্গলবার কাটোয়ার মালঞ্চ গ্রামে এসেছিলেন সাংসদ সুনীল মণ্ডল। আর তারপরেই গ্রামের মানুষদের ক্ষোভের মুখে পড়তে হল তাঁকে। আর এই ঘটনার পরে ঘটনাস্থল ছেড়ে বেরিয়ে যান সাংসদ। একুশের বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন সুনির্মল। কিন্তু সম্প্রতি তিনি জানিয়েছেন তিনি নাকি তৃণমূলেই আছেন। আর এরপরেও সুনীল মণ্ডল মালঞ্চ গ্রাম ঢুকতেই গ্রামবাসী এবং তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন। তড়িঘড়ি ঘটনাস্থলে ছেড়ে বেরিয়ে যান তিনি।

সাংসদ যখন গ্রাম ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন সেই সময় পেছন থেকে শোনা যায়, ‘গো ব্যাক সুনীল মণ্ডল’, এই স্লোগান। বিক্ষোভকারীরা বেশ কয়েকজন মারমুখী ভঙ্গিতে তাঁর দিকে এগিয়ে আসে। ব্যাপক উত্তেজনা ছড়িয়ে যায় গোটা এলাকায়। প্রসঙ্গত, সাংসদ সুনীল মণ্ডল একুশের বিধানসভা নির্বাচনের আগেই অমিত শাহের সভায় শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগদান করেছিলেন। কিন্তু আচমকাই শুভেন্দু অধিকারী সহ বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয় তিনি। এমনকি বিজেপি ছেড়ে ঘর ওয়াপসিও করেছেন।

কিন্তু দলবদলের প্রেক্ষিতে সাধারন মানুষের মন থেকে এখনও মুছে যায়নি। তাই গ্রামে পৌছতেই সুনিল মন্ডলের দিকে তেড়ে আসেন গ্রামবাসীরা এবং তৃনমূলের কর্মী-সমর্থকরা। এই বিষয়ে সুনীল মণ্ডল জানিয়েছেন, গত ৮ মাস আগে রাজ্য নেতৃত্বের সঙ্গে কাজ করেছেন তিনি। এমনকি তিনি যে তৃণমূলে আছেন এটাই তার প্রমান। তিনি আরও জানিয়েছেন, মন্ত্রী স্বপন দেবনাথের সঙ্গে সামান্য ভুল বুঝাবুঝি হয়েছিল। তবে সেসব আপাতত মিটে গিয়েছে। মমতাদি সবটাই জানেন।