অনূর্ধ্ব-১৯ ভারতের বিশ্বকাপ জয়ে টুইট করে গোটা টিমের প্রশংসা রাজ্যপালের

41

মহানগর ডেস্ক: এই নিয়ে পঞ্চম বার অনূর্ধ্ব-১৯-এর বিশ্বকাপ জিতল ভারত। এদিন খবর আসতেই সারা দেশ থেকে আসছে শুভেচ্ছাবার্তা। এরইসঙ্গে টুইট করে অনূর্ধ্ব উনিশের গোটা ভারতীয় দলকে অভিনন্দন জানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

২০০০, ২০০৮, ২০১২, ২০১৮-র পর এবার ২০২২। পরপরেই এই নিয়ে পাঁচবার ট্রফি জিতল ভারত। টুইট করে রাজ্যপাল জানিয়েছেন, “অনূর্ধ্ব ১৯ ভারতের বিশ্বকাপ জয়ে শ্বাসরুদ্ধকর পারফরমেন্সের জন্য জানাই অভিনন্দন। এই দলের প্রতিটি সদস্য এবং স্টাফদের সমর্থন প্রশংসার দাবি রাখে”। শনিবার দিন ফাইনালে ইংল্যান্ডকে ৪ উইকেটে হারিয়ে U 19 World Cup 2022-র কাপ জিতে নিল ভারত।

এদিন টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল ইংল্যান্ড। কিন্তু তা কাজে দিল না। দ্বিতীয় ওভারেই ওপেনার জ্যাকবকে আউট করে রবি কুমার। চতুর্থ ওভারে ফের আবার সাফল্য আসে। এদিন দারুণ ফর্মে দেখা যায় রবি কুমারকে। এই ম্যাচে সবথেকে ভালো পারফর্ম করেছেন রাজ বাওয়া। প্রকৃত অলরাউন্ডারের দায়িত্ব পালন করেছেন তিনি।

৩১ রানে ৫ উইকেট তুলেছেন এবং ব্যাটিংয়ে ৫৪ বলে ৩৫ রান করেছেন। এরপর বিশ্বকাপ ফাইনালে সেরা ক্রিকেটার নির্বাচিত হন তিনি। এদিন বেশিরভাগ লাইমলাইটই ছিল তাঁর দিকে। তাঁর অসাধারণ পারফরম্যান্স ক্রিকেট সমর্থকদের মনে রয়ে গিয়েছে। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে অপরাজিত থেকে শেষ করেছে ভারত। এবারে একটি ম্যাচেও হারেনি তাঁরা। তাঁদের এই অসাধারণ পারফরম্যান্সের জন্য শুভেচ্ছা বার্তা এসেছে গোটা দেশজুড়ে।