Job Vacancy: দারুন সুযোগ প্রফেসরদের জন্য, BHU-তে শুরু হয়েছে নিয়োগ

241
Job Vacancy: দারুন সুযোগ প্রফেসরদের জন্য, BHU-তে শুরু হয়েছে নিয়োগ

মহানগর ডেস্ক: আবেদন করেছেন একাধিক জায়গায়? কিন্তু এখনও উত্তর আসেনি? হতে চাইছেন প্রফেসর? তাহলে আপনার জন্য নিয়ে এসেছি সুখবর। সম্প্রতি বেনারস হিন্দু ইউনিভার্সিটির (BHU) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত…

শূন্য পদ: ১৪ টি। তার মধ্যে প্রফেসর ৩ টি। অ্যাসোসিয়েট প্রফেসর ৬ টি। অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ৪টি।

কর্ম স্থান: বেনারস

আবেদনের শেষ তারিখ: ১৩/০৬/২০২২

আবেদন পদ্ধতি: আবেদনকারীদের প্রথমে BHU ওয়েবসাইটে bhu.ac.in যেতে হবে। এরপর ‘রিক্রুটমেন্ট ও অ্যাসেসমেন্ট সেল’-এ গিয়ে গিয়ে প্রার্থীদের নাম। রেজিস্ট্রেশন করতে হবে। এরপর আবেদনপত্রটি পূরণ করতে হবে। বিভিন্ন পদের জন্য বিভিন্ন স্থানে আবেদনপত্র জমা করতে হবে। আবেদন সম্পন্ন হলে হার্ডকপি সহ আবেদনপত্রটি The Office of the Registrar, Holkar House, BHU, Varanasi – 22100. এই ঠিকানায় পাঠাতে হবে।

আরও পড়ুন: ‘আমার পার্টির লোক হলে চারটে থাপ্পড় মারতাম’, কেন একথা বললেন মুখ্যমন্ত্রী?

ফি: জেনারেল ক্যাটাগরির প্রার্থী, ইডব্লিউএস এবং ওবিসি বিভাগের প্রার্থীদের অনলাইনের মাধ্যমে ১০০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। এসসি, এসটি, এবং পিডব্লুডি বিভাগের প্রার্থী এবং মহিলা ও ট্রান্সজেন্ডার প্রার্থীদের আবেদন ফি বাবদ কোনও অর্থ দিতে হবে না।

শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারী বেতনক্রম ও সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক https://www.bhu.ac.in/rac/racuploads/1/20220513141118.pdf করে দেখতে পারেন।

আরও পড়ুন: ‘ঢিল তাহলে ঠিক জায়গায় পড়েছে ‘, রাজ্যপালকে কটাক্ষ অভিষেকের