পিচ শোকাতে হেয়ার ড্রায়ার, ইস্ত্রি মেশিন! গুয়াহাটি স্টেডিয়ামের গ্রাউন্ড স্টাফদের কীর্তিতে হাসির রোল

8
cricket news

Highlights

  • রবিবার গুয়াহাটিতে প্রথম টি২০ ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত ও শ্রীলঙ্কা
  • প্রবল বৃষ্টিতে ম্যাচ পুরোপুরি ভেস্তে যায়
  • পিচ শোকাতে হেয়ার ড্রায়ার, আইরন মেশিন বা ভ্যাকুয়াম ক্লিনারের মতো ঘরোয়া মেশিন ব্যবহার

মহানগর ওয়েবডেস্ক: রবিবার গুয়াহাটিতে প্রথম টি২০ ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত ও শ্রীলঙ্কা। যদিও প্রবল বৃষ্টিতে ম্যাচ পুরোপুরি ভেস্তে যায়। ফলে প্রশ্ন উঠেছে অসম ক্রিকেট অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনা নিয়ে। বিশেষ করে গ্রাউন্ড স্টাফরা হেয়ার ড্রায়ার ও ইস্ত্রি মেশিন ব্যবহার করে পিচ শোকানোর চেষ্টা করা নিয়ে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়।

রবিবার সন্ধ্যে ৭টা থেকে শুরু হরার কথা ছিল ম্যাচের। কিন্তু টস হওয়ার পরেই ঝেপে বৃষ্টি নামে। চলে ৮টা পর্যন্ত। তারপর যখন মনে হচ্ছিল আবার খেলা শুরু হবে, তখন ফের নামে বারিধারা। চলে আরও ৪৫ মিনিট। গোটা মাঠ ঢেকে দিয়েও লাভের লাভ হয়নি। পিচ ভিজে যায়।

এরপর পিচ শোকাতে তৎপর হন মাঠকর্মীরা। কিন্তু তা করতে হেয়ার ড্রায়ার, আইরন মেশিন বা ভ্যাকুয়াম ক্লিনারের মতো ঘরোয়া মেশিন ব্যবহার করতে দেখা যায় তাদের। স্বাভাবিক ভাবেই অত বড় পিচে এইসব ‘হোম সায়েন্স’ কাজে আসেনি। খেলা আর শুরুই করা যায়নি ভিজে পিচের কারণে।

আর এরপরেই হাসির রোল ওঠে নেট দুনিয়ার। কোনও কোনও ব্যক্তি আবার এই ঘটনায় বেশ ক্ষুব্ধও। সকলেই প্রশ্ন করেছেন বিশ্বের সবচেয়ে ধ্বনি বোর্ড হয়েও পিচ শুকাতে হেয়ার ড্রায়ার ব্যবহার করাটা একেবারেই লজ্জাজনক।