Home Entertainment Haami 2 : অপেক্ষার অবসান , পেটে খিল ধরাতে ফিরছেন লাল্টু মিতালী জুটি, প্রকাশ্যে হামি ২-র টিজার

Haami 2 : অপেক্ষার অবসান , পেটে খিল ধরাতে ফিরছেন লাল্টু মিতালী জুটি, প্রকাশ্যে হামি ২-র টিজার

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : বিশ্বকর্মার পুণ্য তিথিতে মাঝ আকাশে শিব প্রসাদ নন্দিতা জুটি উড়িয়ে দিয়েছিলেন হামি২র ঘুড়ি। তারপর থেকে দর্শক দিন গুনছেন কবে আসবে ছবির প্রথম ঝলক। তবে বেশিদিন অপেক্ষা করাননি শিবু নন্দিতা জুটি। বড় ষষ্ঠীর দিন সকালে সামনে আনলেন ছবির প্রথম ঝলক। পর্দায় ফিরছেন লাল্টু মিতালী জুটি।

তবে পরিচালক আগেই জানিয়েছিলেন এই ছবিতে লাল্টু বাবুকে দেখা যাবে একেবারের নতুনভাবে। নতুন পদবি নতুন পেশা। ছেলেবেলা থেকেই তার স্বপ্ন ছিল শিক্ষক হবার। যদিও পরবর্তীকালে কখনো ওষুধের দোকান খোলেন। আবার কখনো ফার্নিচারের। কিন্তু তারপরেও স্ত্রীর মুখ থেকে কথা শুনতে হয়নি এমনটা নয়। স্ত্রী গার্গী এক সংলাপে জানিয়েছেন,’ তোমার থেকে যাদের কম নম্বর তারা স্কুল শিক্ষকের চাকরি পেয়ে গেলো আর তুমি পেলে না’।

সবমিলিয়ে বোঝাই যাচ্ছে শীতের ছুটি জমিয়ে দিতে চলেছেন লাল্টু বাবু।১৬ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে হামি ২। উল্লেখ্য এর আগে বক্স অফিসে হামির দুর্দান্ত সাফল্য দেখেই পরিচালক জানিয়েছিলেন খুব জলদি ফিরবেন দ্বিতীয় ভাগ নিয়ে। মাঝে এই নিয়ে কাজকর্ম শুরু হলেও করোনার কারণে বেশ কিছু বছর পিছিয়ে গিয়েছে। অবশেষে প্রথম ঝলক সামনে আশাতে স্বস্তি হামি প্রেমীরা।

You may also like

Leave a Comment