Bhatpara: বসিয়ে খাইয়েছিলেন সিগারেট, তারপর সটান ট্রিগারে চাপ, খুন

58
বসিয়ে খাইয়েছিলেন সিগারেট, তারপর সটান ট্রিগারে চাপ, খুন

মহানগর ডেস্ক: ফের ভাট পাড়ায় শুট আউটের ঘটনা। এর আগেও একাধিকবার শুট আউটের ঘটনা ঘটেছে ভাটপাড়ায়। প্রায় সময় উত্তপ্ত হয়ে থাকে ভাটপাড়া। এবার ইমারতী ব্যবসায়ীকে গুলি করে খুনের ঘটনা ঘটল এখানে। মাথায় গুলি করা হয়েছে বলে জানা গিয়েছে। শনিবার সকাল ১১ টা নাগাদ এই ঘটনাটি ঘটে। আরও জানা গিয়েছে, বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে সিগারেট খাওয়ানো হয় ব্যবসায়ীকে।

আরও পড়ুন: ‘আফগান ভূমিতে খর্ব হচ্ছে নারীদের অধিকার’, জাতিসংঘে উদ্বেগ প্রকাশ ভারতের

এই খুনের ঘটনার সঙ্গে বেশ কয়েকজন জড়িত আছে বলে জানিয়েছেন স্থানীয়রা। সিগারেট খাওয়ানোর পর আচমকাই ব্যবসায়ীকে গুলি করা হয়। আর গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলে আসে পুলিশ। এরপর ব্যবসায়ীকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এই ঘটনার পর গোটা এলাকায় ছড়িয়ে পড়ে ব্যাপক উত্তেজনা।

আরও পড়ুন: নূপুর শর্মাকে নিয়ে সংঘের বড় মন্তব্য, ‘ তালিবান ‘ মানসিকতা নিয়ে উঠল প্রশ্ন

এছাড়াও জানা গিয়েছে, বেশ কয়েক রাউন্ড গুলি চালানো হয় ইমারতী ব্যবসায়ীর ওপর। কিন্তু ঠিক কত রাউন্ড গুলি চালানো হয়েছে, সেই সম্পর্কে সঠিক এখনও জানা যায়নি। কিন্তু কেন এই শুট আউট সে সম্পর্কে এখনও কোনও উত্তর দিতে পারেননি পুলিশ। স্থানীয় বাসিন্দারা খুনিদের নাম বলেছে। তারা জানিয়েছে, পঙ্কজ, সালমান তারিখ খুন করেছে ইমারতী ব্যবসায়ীকে। প্রথমে সিগারেট খাইয়েছে, তারপর তাঁর ওপরে গুলি চালানো হয়েছে।