কথা বলবেন না তিনি, লিখে মনের ভাব প্রকাশ করবেন, হাসপাতাল থেকে ছাড়া পেলেন মদন মিত্র

60

মহানগর ডেস্ক: সম্প্রতি অসুস্থ হয়ে এসএসকেএম-এ ভর্তি হয়েছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, বিধায়কের শারীরিক পরিস্থিতি বর্তমানে স্থিতিশীল। তাই আজই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হচ্ছে। এমনকি, মদন মিত্রকে আপাতত নরম খাবার ও কথা না বলার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কাগজে লিখে মনের ভাব প্রকাশ করছেন মদন মিত্র। তাঁর ভোকাল কর্ডে টিউমার হওয়ায় সম্প্রতি অস্ত্রোপচার করা হয়।

প্রসঙ্গত, মদন মিত্রর ভোকাল কর্ডের টিউমার অপারেশন হয়েছে গতকাল। অস্ত্রোপচার সফল হয়েছে বলে জানিয়ে দেন চিকিৎসকরা। ১০ দিন কথা বলতে বারণ করেন চিকিৎসকরা। চিকিৎসকের নির্দেশ মেনে তৃণমূল নেতা তথা বিধায়ক মদন মিত্র লিখেই ভাবপ্রকাশ করছেন। লিখে লিখে নিজের বক্তব্য জানাচ্ছেন তিনি। এদিন লিখে তিনি জানান, রাজ্যের মানুষের কাছে তিনি আবেদন করবেন, তাঁরা যেন চিকিৎসার জন্য অন্যত্র না যান। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে ধন্যবাদ জানান তিনি। এক অনুরাগীর প্রশ্নের উত্তরে তিনি জানান, এতদিন তিনি বলেছেন এবার তিনি শুনবেন।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে আচমকাই অসুস্থ বোধ করায় কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রকে হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকাল ১১টা নাগাদ চিকিৎসক অরুণাভ সেনগুপ্তর নেতৃত্বে ৮ সদস্যে মেডিক্যাল টিম বৈঠকে বসে। সিদ্ধান্ত হয়, অপারেশন করতেই হবে।