Home Health রোগী স্যালাইন-বোতল হাতে দাঁড়িয়ে আছে, ছত্তিশগড় হাসপাতালের ছবি ভাইরাল

রোগী স্যালাইন-বোতল হাতে দাঁড়িয়ে আছে, ছত্তিশগড় হাসপাতালের ছবি ভাইরাল

by Mahanagar Desk
2 views

মহানগরে, রায়পুর: বর্তমানে খবরের সরল সোশ্যাল মিডিয়া ভেসে পারস্য দেশের সামনে বিপর্যয়ের ছায়াছবি। শনিবার ছত্তগড়ের একটি বিশ্ববিদ্যালয় জানার আভানপুর হেলথ ইন্টারনেটের শোচিয়ান অবস্থা তাজ্জব নেটবাসী। সোশ্যাল ভিডিওয় ভাইরাল সেই ছবি।

তবে এমন সময় আমার ফটো এবং ভিডিও ভাইরাল হল, তখনই রাজ্য সরকার ৬০০০ কোটির একটি অনলাইনে নেক্সাসের বিরুদ্ধে লড়াই করছে। যেটি ছটিশগড়ের পুরুষের দ্বারা রাজনৈতিক দল৷ আভানপুরের একটি ছবি এবং ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ছোট শিশু স্যালাইনের বোতল নিয়ে আছে। রোগীর বসার জন্য হুলচেয়ার বা স্ট্রেচার নেই, স্যালাইনের বোতল ঝুলানোর জন্য ডান্ডাও নেই। আপনার সোশ্যাল ভিডিওয়্যাল হতে শোরল পড়ে লিখুন সোশ্যাল ভাই ভিডিও মিডিয়া। স্থানীয় রাজ্যের রাজধানী রায়পুর থেকে মাত্র ২৫ উপায়।

প্রতিষ্ঠানটি নিরাপত্তা করে একটি ব্যক্তিগত সংবাদ মাধ্যমে জানতে পারে যে, স্থানীয় অবস্থা আরও খারাপ। ওয়ার্ডে রোগীদের বালিশ বা বিছানার চাদর নেই, বিদ্ধ পানীয় জলের ব্যবস্থা হসপাতালের আপনার জন্য কেন্দ্রের জন্য নেই। এই মুহুতে ছত্তিশগড় সরকার ৬০০০ কোটি মূল্যের অনলাইন বেটিং কেরিঙ্ক এবং ২১৬১ কোটি মূল্যের মদ কিনতে কেলেঙ্কতে ধাক্কাচ্ছে। সেই সময় এমন একটি দেশকে ঘিরে ফেলেছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved